জলঢাকায় উপজেলা বিএনপির বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মে ১১, ২০১৯ ১০:৪২:৩০ অপরাহ্ণ
Jaldhaka BNP

মনোয়ার হোসেন লিটন, নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র নব-গঠিত উপজেলা আহবায়ক কমিটির অভিষেক ও বর্ধিত সভা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেলে এ উপলক্ষে পৌরসভা সংলগ্ন মাঠে আয়োজিত অভিষেক ও বর্ধিত সভায় জলঢাকা উপজেলা বিএনপি’র আহবায়ক ও পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা বিএনপি’র আহবায়ক আলমগীর সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আনিছুর রহমান কোকো, এ্যাড. কাজী আখতারুজ্জামান জুয়েল।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ন-আহবায়ক মুকুল বসুনিয়া, জহুরুল ইসলাম, কৈমারী ইউপির সাবেক চেয়ারম্যান কোহিনুজ্জামান লিটন, বালাগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হাই, ধর্মপাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, শ্রমিক নেতা আফাজ উদ্দিন ও যুবনেতা শেখ সাদি লাবলু সহ বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি সাধারন সম্পাদক প্রমূখ।

অতিথিদের ফুল দিয়ে বরণ করে নিয়ে প্রয়াত বিএনপি নেতাদের রুহের আত্মার মাগফিরাত কামনায় ১মিনিট নীরাবতা পালন করে দোয়া করা হয।

এ সময় বক্তারা বলেন বর্তমান সরকার ২০ দলীয় জোট এবং বিএনপিকে ভাঙ্গার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে কিন্তু সফলতা পায়নি সরকার।
রমজানের পর দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্তি দেওয়া না হলে, কঠোর মুক্তি আন্দোলনের ডাক দিলে সকল কে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নামার আহবান জানান।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন জলঢাকা উপজেলা বিএনপি’র সদস্য সচিব ময়নুল ইসলাম।

আরও পড়ুন : বরিশালে চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

জলঢাকায় সহপাঠীর হত্যাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

 

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়