জলঢাকায় স্কাউটস দিবস উপলক্ষে মাক্স বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, এপ্রিল ৮, ২০২২ ১০:১৯:৪০ অপরাহ্ণ

মনোয়ার হোসেন লিটন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় “প্রত্যেকে আমরা পরের তরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ স্কাউটস দিবস পালিত।শুক্রবার সকালে এ উপলক্ষে পৌর শহরের জিরোপয়েন্ট মোড়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ স্কাউটস জলঢাকা উপজেলার সম্পাদক মর্তুজা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও মাক্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্কাউট সহকারী কমিশনার প্রধান শিক্ষক আমিনুর রহমান, সহকারী কমিশনার প্রধান শিক্ষক রোকনুজ্জামান চৌধুরী রোকন, কাব লিডার রমানাথ রায়, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক ফেরদৌস আলম, সহযোগী সদস্য ও উডব্যাজার তাহাজুল ইসলাম, সহযোগী সদস্য মাহাতাব উদ্দিন, নির্বাহী কমিটির সদস্য প্রধান শিক্ষক ফেরদৌসী খানম বেলী, ইউনিট লিডার শ্যামলী আকতার ও ইউনিট লিডার হেবজো আরা সহ প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু বলেন, শিক্ষার্থীদের মানবিক মানুষ তৈরীতে স্কাউট আন্দোলনের বিকল্প নাই, এজন্য তিনি সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট আন্দোলন জোড়দার করার আহবান জানান।
আলোচনা সভা শেষে পথচারী ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরন করা হয় স্কাউটস এর পক্ষ থেকে।

আরো পড়ুন : তেঁতুলিয়ায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের কাজ বিজিবির বাধায় স্থগিত

জনপ্রিয়