জলঢাকায় স্বাধীনতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, মার্চ ২৭, ২০২২ ১০:১২:০৬ পূর্বাহ্ণ

মনোয়ার হোসেন লিটন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ ও পৌর যুবলীগের বর্নাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার সকালে এ উপলক্ষে পৌর ভুমি অফিস চত্বর থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুষ্পমাল্য অর্পন করে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

জলঢাকা উপজেলা শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ ও পৌর যুবলীগের আহবায়ক নাজমুল কবির মুকুল এর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ ও পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক লাভলু রশিদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ জলঢাকা উপজেলা শাখার যুগ্ন-আহবায়ক আশিকুর রহমান মানিক, সাহান কবির শাহিনুর, রাজিব চৌধুরী, রেজাউদ্দৌলা বাবু, মীরগঞ্জ ইউনিয়ন শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ এর আহবায়ক উমর আলী, যুগ্ন-আহবায়ক আবু সায়েম পলাশ, মনোয়ার হোসেন লিটন সহ বিভিন ইউনিয়ন শহীদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ এর আহবায়ক ও যুগ্ন-আহবায়ক ও পৌর ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা সহ প্রমূখ।

সভায় বক্তারা স্বাধীনতার কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে জনমুখী ও টেকসই উন্নয়ন, সুশাসন, সামাজিক ন্যায়বিচার, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে আওয়ামী লীগ সরকার কাজ করছে বলে জানান। এর আগে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে স্বাধীনতা দিবসের শুভ সুচনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান।

পরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানান সরকারি দপ্তর, আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ সর্বস্তরের জনসাধারন।

আরো পড়ুন : জলঢাকায় টিসিবির পণ্য বিক্রি শুরু

জনপ্রিয়