শিরোনাম

জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর জয়ী

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, মে ৫, ২০১৯ ৮:২০:৩৯ অপরাহ্ণ
chairman
আব্দুল ওয়াহেদ বাহাদুর

মনোয়ার হোসেন লিটন, জলঢাকা, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় স্থগিত হয়ে যাওয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের ভোট গ্রহণ শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। আজ রবিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে।

১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলে মোট ভোটার ২ লক্ষ ৩৬ হাজার ১৭১ টি, মোট ৮৯টি কেন্দ্রে প্রাপ্ত ফলাফলে স্বতন্ত্র প্রার্থী চিংড়ি মাছ প্রতীকের যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর ৪৭ হাজার ৯৫৭ পেয়ে বিজয়ী নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সভাপতি নৌকা প্রতীকের আনছার আলী মিন্টু ৪০ হাজার ৯৫ ভোট পান।

রিটার্নিং অফিসার ফজলুল করিম নব-নির্বাচিত জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর কে বে-সরকারি ভাবে বিজয়ী ঘোষনা করে ফলাফল শীট তার হাতে তুলে দেন।

এদিকে এ নির্বাচনে সকাল থেকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বারার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে থাকে তবে সবচেয়ে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষনীয়। নির্বাচনকে ঘিরে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়। উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা উজ্জল হোসেন জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের ভোট গ্রহণ অবাদ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হওয়ায় নির্বাচন সংশ্লিষ্ট সকল কে ধন্যবাদ জানান।

আরও পড়ুন :রানীশংকৈলে সাব রেজিষ্টার নকল নবীশদের চাকরি জাতীয়করণের দাবিতে মানববন্ধন

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়