জয় দিয়ে মৌসুম শুরু রিয়ালের

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, আগস্ট ১৫, ২০২২ ১০:৩১:৫৬ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। এক পর্যায়ে ভয় ঢুকে গেলেও শেষ পর্যন্ত কোনো অঘটন হয়নি। ঘুরে দাঁড়িয়ে শেষ পর্যন্ত জয় দিয়েই মাঠ ছাড়ে রিয়াল। স্বস্তির জয়ে লা লিগায় নতুন মৌসুম শুরু করেছে কার্লো আনচেলত্তির দল।

আলমেরিয়ার পাওয়ার হর্স স্টেডিয়ামে গতকাল রোববার দিবাগত রাতে আলমেরিয়ার বিপক্ষে ২-১ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। আলমেরিয়ার হয়ে গোল করেন রামাজানি। আর রিয়ালের হয়ে জালের দেখা পান লুকাস ভাসকেস ও ডাভিড আলাবা।

এদিন ম্যাচের শুরুতেই গেলবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে ‘গার্ড অব অনার’ দেয় আলমেরিয়ার ফুটবলাররা। এরপর শুরু হয় মূল লড়াই। লড়াইয়ের শুরুতেই রিয়ালকে স্তব্ধ করে এগিয়ে যায় আলমেরিয়া।

ষষ্ঠ মিনিটে মাঝমাঠ থেকে সতীর্থের বাড়ানো বল ধরে বিনা বাধায় ডি-বক্সে ঢুকে পড়েন রামাজানি। এরপর নিচু শটে স্কোরলাইন ১-০ করেন এই বেলজিয়াম তারকা।

পিছিয়ে যাওয়ার পর প্রথমার্ধে আর ম্যাচে ফিরতে পারেনি রিয়াল। এক পর্যায়ে শঙ্কা জাগে রিয়াল শিবিরে। কিন্তু শেষ পর্যন্ত কোনো অঘটন হয়নি। ম্যাচের ৬১তম মিনিটে ছয় গজ বক্সের মুখে বাঁ পায়ের জোরাল শটে ফাঁকা জালে বল পাঠান স্প্যানিশ মিডফিল্ডার লুকাস ভাসকেস।

এরপর ৭৫তম মিনিটে এগিয়ে যায় রিয়াল। দারুণ ফ্রি কিকে পোস্টের ভেতরের দিক দিয়ে বল ঠিকানায় পাঠিয়ে দলের জয় নিশ্চিত করেন ফেরলঁদ মঁদির বদলি নামা আলাবা।

আরও পড়ুন : বিশ্বকাপ পর্যন্ত টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব

জনপ্রিয়