শিরোনাম

টাঙ্গাইলে নির্বাচন পরবর্তী সহিংসতায় একজন নিহত, বাড়িঘর ভাঙচুর

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জানুয়ারি ৮, ২০২২ ৯:১০:০৭ অপরাহ্ণ

আতিফ রাসেল, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে টাঙ্গাইলের বাসাইলে নির্বাচনী সহিংসতায় পরাজিত এক প্রার্থী ও তার কর্মীসমর্থকরা অপর পরাজিত মেম্বার প্রার্থী ও তার কর্মীসমর্থকদের ওপর হামলা করেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল আজিজের সমর্থক হেলাল উদ্দিন শনিবার (০৮ জানুয়ারি) সকালে মারা গেছেন। তার স্ত্রী মিনা বেগম হামলার শিকার হয়েছেন।

স্থানীয়রা জানান, গত ৫ জানুয়ারি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে। পরাজিত মেম্বার প্রার্থী জামাল উদ্দিন, তার ছেলে ও জামালের কর্মীসমর্থকরা অপর পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল আজিজের কর্মীসমর্থকদের উপর হামলা ও বাড়িঘর ভাঙচুর করে।

এ ঘটনায় হেলাল উদ্দিন আজ সকালে মারা যান। তার স্ত্রীর আহত হয়েছেন।

পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল আজিজ বলেন, আমরা বুধবারে সবাই ভোট কেন্দ্র ছিলাম। আমার চাচা অসুস্থ হওয়ায় তিনি বাড়িতে ছিলেন। ওই দিন বাড়িতে কোন পুরুষ মানুষ ছিল না। এসময় প্রতিপক্ষের প্রার্থী জামাল উদ্দিন ও তার সমর্থকরা বাড়িতে এসে ভাঙচুর করে। আমার চাচি বাঁধা দিলে তাকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এ ঘটনায় কমপক্ষে ১৫ থেকে ২০টি বাড়িঘর ভাঙচুর করে। ভাঙচুরের ঘটনায় গতকাল শুক্রবার একটি মামলা হয়েছে।

এ ব্যাপারে বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তপূর্বক পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়