ট্রফি জয়ের প্রতিক্রিয়ায় নিরব মাশরাফি

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, মে ১৯, ২০১৯ ৮:৫৩:৫৮ অপরাহ্ণ
Masrafi
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক
প্রথমবারের ত্রিদেশীয় সিরিজ জিতে টুর্নামেন্টের শিরোপা জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ। তবে শিরোপা জয়ের পর ব্যক্তিগত কারণে দেশে ফিরেছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। কিন্তু দেশে ফিরে সাংবাদিকদের সামনে ত্রিদেশীয় সিরিজ জয়ের ব্যাপারে নিজের প্রতিক্রিয়া জানাতে নারাজ তিনি।

গতকাল শনিবার রাত ১১টা ২০ মিনিটে মাশরাফি হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল ও বোর্ড পরিচালকরা বিমান বন্দরে মাশরাফিকে ফুলেল সংবর্ধনা জানান।

অধিনায়ক বলেন, ‘পুরো টিম আসেনি। আমি এসেছি ছুটিতে। তাই এখানে প্রতিক্রিয়া দেওয়া ঠিক হবে না। এটা টিমের অর্জন। অন্তত এই টুর্নামেন্ট নিয়ে কথা বলতে গেলে, পুরো টিম থাকলে কথা বলাটা আমার জন্য ঠিক হতো। ওরা না থাকায় খেলা নিয়ে কথা বলতে আমার ভালো লাগছে না। আমার মনে হয়, ওরা থাকরে আমি ভালো অনুভব করতাম।’

মাশরাফির সঙ্গে দেশে ফিরেছেন আয়ারল্যান্ড সিরিজে দলে সুযোগ পাওয়া পেসার তাসকিন আহমেদ, নাঈম হাসান, ফরহাদ রেজা ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। সব কিছু ঠিক থাকলে আগামী ২২মে দলের সাথে যোগ দিতে আবারো ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

আরও পড়ুন : ফাইনাল জিতে দারুণ উচ্ছ্বসিত মাশরাফি

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়