ট্রাফিক পুলিশদের মাঝে নায়ক সিয়ামের ইফতার বিতরণ

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ১৭, ২০২২ ১১:২০:৩৫ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
শনিবার বিকেলে ততক্ষণে সূর্য কিছুটা হেলে পড়েছে। কাজ শেষ করে সবাই ছুটছেন প্রিয় মানুষের সঙ্গে ইফতার করার উদ্দেশে। এই ছুটে চলা থমকে দিচ্ছে জ্যাম। সেই জ্যামে রাজধানীর অন্যতম ব্যস্ততম সড়ক কাওরানবাজার মোড়ে সাদা পাঞ্জাবি পরা একজনকে দেখা যাচ্ছে ইফতার বিরতণ করতে। ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করা পুলিশ কর্মকর্তাদের ইফতার দিচ্ছেন তিনি।

মুখে মাস্ক, সে কারণে চেনার উপায় নেই। কাছে যেতেই দেখা গেল যিনি এই কাজ করছেন তিনি পরিচিত মুখ; জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ।

এই চিত্রনায়ক জানিয়েছেন, “কয়েক দিন আগে ফেসবুকে একটি ছবি ভাইরাল হয়েছে। একজন ট্রাফিক পুলিশ এক হাতে দায়িত্ব পালন করছেন, অন্য হাত দিয়ে পানি দিয়ে ইফতার করছেন। সেটা দেখে আমাদের ‘শান’ টিম এই উদ্যোগ নিয়েছে। আজ আমরা ঢাকার বেশ কয়েকটি এলাকায় ট্রাফিক পুলিশ ভাইদের ইফতার বিতরণ করছি। এটা সিনেমা প্রচারণার জন্য নয়।”

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে সিয়াম আহমেদ অভিনীত পুলিশি অ্যাকশন থ্রিলার ‘শান’ সিনেমা। তাঁর বিপরীতে রয়েছেন পূজা চেরি। ‘শান’ নির্মাণ করেছেন নির্মাতা এম রাহিম। একটি সত্য ঘটনাকে কেন্দ্র করে সিনেমাটির কাহিনি সাজিয়েছেন আজাদ খান। ক্রিয়েটিভ প্রধানও তিনি।

সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এ ছাড়া অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছে ফিল্মম্যান প্রডাকশন।

আরো পড়ুন : মান্নাকে নিয়ে আসিফের গান

জনপ্রিয়