ডেনমার্ক-তিউনিসিয়া গোল শূন্য ড্র

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, নভেম্বর ২২, ২০২২ ১১:১০:০২ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
কাতার বিশ্বকাপে ‘ডি’ গ্রুপের প্রথম ম্যাচে জয় দেখল না ডেনমার্ক-তিউনিসিয়া কেউই। দুদলের প্রথম লড়াই শেষ হলো ড্র তে। পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকল ডেনমার্ক ও তিউনিসিয়া।

আজ মঙ্গলবার বিশ্বকাপের ‘ডি’ গ্রুপের প্রথম ম্যাচে গোলশূন্য ড্র করেছে ডেনমার্ক ও তিউনিসিয়া। এই গ্রুপের পর দুদল অস্ট্রেলিয়া ও ফ্রান্স। দিনের শেষ ম্যাচে লড়বে দুদল।

কাতারের সিটি স্টেডিয়ামে ম্যাচটিতে দুদলই চমৎকার লড়াই উপহার দেয়। তবে বল দখলে এগিয়ে ছিল ডেনমার্ক। ম্যাচের ৬২ ভাগ সময় বল নিজেদের পায়ে রেখে ১১ বার আক্রমণে যায় তারা। অন্যদিকে ৩৮ ভাগ সময় দখলে রেখে তিউনিসিয়া আক্রমণ করে আরও বেশি। তারা আক্রমণ করে ১৩ বার, যার একটি ছিল অনটার্গেট শট। কিন্তু লক্ষ্যে যায়নি একটিও।

তবে গোলের সুযোগও প্রথম আসে তিউনিসিয়ারই। ম্যাচের ২৩ মিনিটে ডেনমার্কের জালে বল জড়ান সিলমানে। কিন্তু সেটি হয়ে যায় অফসাইড।

এরপর আক্রমণ-পাল্টা আক্রমণে ম্যাচ জমে ওঠে প্রথমার্ধে। কিন্তু গোলের দেখা পায়নি দুদল। বিরতি থেকে ফিরেও দুদল রক্ষণ নির্ভর খেলা উপহার দেয়। যদিও তিউনিসিয়া বেশ কয়েকবার আক্রমণে যায়। কিন্তু তাতে লাভ হয়নি। ভাঙতে পারেনি ডেনিশদের গোলবারের দেওয়াল। ফলে শেষ পর্যন্ত ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো দুদলকে। সমান এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হলো দুদলকে।

আরও পড়ুন : সৌদির কাছে আর্জেন্টিনার অবিশ্বাস্য হার

জনপ্রিয়