ঢাকায় সালমান খানের ভাই সোহেল খান

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২ ৬:৪১:৫৬ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
প্রথমবারের মতো ঢাকায় এসেছেন বলিউড তারকা সালমান খানের ভাই সোহেল খান।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বনানীতে সালমান খানের চ্যারিটি প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’ এর ফ্যাশন হাউসের শোরুম উদ্বোধন করেন তিনি।

এ সময় গণমাধ্যমকে তিনি জানান, ঢাকায় প্রথমবারের মতো এই প্রতিষ্ঠানের শো রুম চালু করতে সালমানের পরিবার বেশ খুশি। বনানীর শোরুমটি জনপ্রিয়তা পেলে ফ্র্যারঞ্চাইজিটি আরও কয়েকটি শাখা চালু করবে বাংলাদেশে।

বাংলাদেশের মানুষের প্রশংসা করে সোহেল খান বলেন, এখানে এসে আপনাদের দেখে অসাধারণ লাগছে। কারণ, প্রতিটি মানুষ হাসিখুশি। মনে হচ্ছে সবাই সুখী। আরও মনে হলো, সবাই সালমান খানের এই উদ্যোগের অংশীদার। অথচ আমি এখানে নামার আগে খুব নার্ভাস ছিলাম। মনে মনে ভাবছিলাম, সালমানের বদলে আপনারা আমাকে গ্রহণ করবেন তো!

বাংলাদেশের সিনেমা নিয়ে তিনি বলেন, বাংলাদেশের সিনেমা আমি দেখেছি। ভাষাটা না বুঝলেও আমাদের কালচার তো একই। নাচ-গান-অভিনয়, দারুণ লাগে। তাছাড়া বাংলাদেশ এখন গ্রোয়িং কান্ট্রি। হলিউড, বলিউড, টলিউড, ঢালিউড- খুব দ্রুতই এক হয়ে যাবে। কারণ, এখন সিনেমাটা গ্লোবালি মুভ করছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এক ভিডিও বার্তায় সালমান খান বলেন, হাই বাংলাদেশ। তোমাদের জন্য বড় একটি সুখবর আছে। তা হচ্ছে ‘বিইং হিউম্যান ক্লথিং’ ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।

তারই অংশ হিসেবে আজ দুপুরে বনানীর আউটলেটে হাজির হন সোহেল খান। নেচে গেয়ে তাকে অভ্যর্থনা জানানো হয়। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও সঞ্জিব রাও এবং সালমান খানের ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভারতের মুম্বাইতে শুরু হয় ‘বিইং হিউম্যান’-এর পথচলা।

এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে এর ৫০০টিরও বেশি আউটলেট খোলা হয়েছে। পোশাকের এই ব্র্যা ন্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নে।

আরও পড়ুন : জ্যাকুলিনকে ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

জনপ্রিয়