ঢাকায় খুন হতে পারেন ফারদিন : ডিবি

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, নভেম্বর ১২, ২০২২ ৫:০০:১৪ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূরকে (২৪) ঢাকার যেকোনো এলাকায় খুন করা হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

শনিবার (১২ নভেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

তিনি জানান, ফারদিন কেন চনপাড়ায় গিয়েছিলেন, সেটা পুলিশ তদন্ত করে বের করুক। কেউ তাকে অপহরণও করতে পারে। আমরা ধারণা করছি, ঢাকার কোনো এক এলাকায় ফারদিনকে খুন করা হতে পারে। শিগগিরই হত্যার রহস্য জানানো হবে।

মোহাম্মদ হারুন অর রশীদ জানান, ‘মাদক কিনতে গিয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন নিহত হয়েছেন’ এমন কোনো তথ্য এখন পর্যন্ত আমাদের কাছে নেই। কে বা কারা কেন তাকে খুন করেছে, তা নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত চলছে, পুরো বিষয়টি উদ্ঘাটন শেষে বিস্তারিত জানানো হবে।

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার জানান, ফারদিন হত্যায় বুশরাসহ আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। হত্যাকাণ্ডের পেছনে যারাই জড়িত থাকুক, তাদেরকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, নিখোঁজের তিন দিন পর গত সোমবার সন্ধ্যার দিকে সিদ্ধিরগঞ্জের বনানী ঘাট সংলগ্ন লক্ষ্মীনারায়ণ কটন মিলের পেছন দিক থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত ৪ নভেম্বর রাতে নিখোঁজ হন তিনি।

আরও পড়ুন :বুয়েটছাত্র ফারদিন হত্যা, বান্ধবী বুশরা গ্রেপ্তার

জনপ্রিয়