শিরোনাম

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে তিন বাসের ধাক্কায় নিহত ২, আহত ১০

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, আগস্ট ১৪, ২০২২ ৫:৩৪:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরে পরপর তিন বাসের ধাক্কায় ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এতে বাসচাপা পরে শিশুসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে দশজন। রোববার দুপুর ৩টার দিকে এক্সপ্রেসওয়ের কেওটখালি এলাকায় ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। আহত দশজনকে চিকিৎসার জন্য শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে নিহত ওই দুজন বাসে ওঠার জন্য কেওটখালি এলাকায় এক্সপ্রেসের পাশে অপেক্ষায় ছিল। এসময় ঢাকামুখী মোল্লা পরিবহণের একটি বাস তাদের উঠানোর জন্য গতি কমিয়ে আনে। এসময় পেছন থেকে আসা সাকুরা পরিবহণ ও শরীয়তপুর পরিবহণের অপর দুটি বাস পরপর পেছন থেকে ধাক্কা দেয়। এতে সামনে থাকা মোল্লা পরিবহণের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে শিশু ও ব্যক্তিকে চাপ দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আহত হয় তিন বাসে থাকা অন্তত ১০ যাত্রী। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায় তিনটি বাসের বিভিন্ন অংশ। খবর পেয়ে আহত নিহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজ রিবেন জানান, খবর পেয়ে দ্রুতগতিতে ঘটনাস্থলে পৌছে নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। তিনটি বাসই ক্ষতিগ্রস্ত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. জোবায়েদ আহসান খান জানান, বাস দুর্ঘটনায় ১০ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

এ ব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন বলেন, গাড়ি তিনটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। রাস্তাটি প্রায় তিন কিলোমিটার পর্যন্ত যানজট ছিল এবং কিছু সময় বাস চলাচল বন্ধ ছিল।

আরও পড়ুন : ১৫ আগস্ট গাড়ি চলাচলে ডিএমপির নির্দেশনা

সর্বশেষ

জনপ্রিয়