তেঁতুলিয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মাইওয়ান মিনিস্টার প্লাজার শো-রুম উদ্বোধন

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, এপ্রিল ১, ২০২২ ৫:০৬:৪০ অপরাহ্ণ

মোঃ আমিরুলইসলাম, পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার চৌরাস্তা বাজারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাঁকজমকপূর্ণভাবে মাইওয়ান মিনিস্টার প্লাজার নতুন শো-রুম উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় শো-রুম উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে তেঁতুলিয়া উপজেলার মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বশির আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা,মুক্তিযোদ্ধা নায়ের আলী,মুক্তিযোদ্ধা এনামুল হক,মুক্তিযোদ্ধা মজিবর রহমান ও মাইওয়ান মিনিস্টার প্লাজার ডিলার প্রো: আব্দুর রাজ্জাক রাজু ও তেঁতুলিয়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদস্য সচিব আব্দুর রাজ্জাকসহ প্রতিষ্ঠানের কর্মচারীরা।

এর আগে শোরুম উদ্বোধন উপলক্ষে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বিড়ালী জোত জামে মসজিদে পেশ বাকি বিল্লাহ।
অনুষ্ঠানে মাইওয়ান মিনিস্টার প্লাজার প্রো:

আব্দুর রাজ্জাক রাজু বলেন,বর্তমানে মানুষের মধ্যে ইলেকট্রনিক পণ্যের চাহিদা বেড়েছে। আর এ লক্ষ্যেই মিনিস্টার দেশের প্রতিটি জেলা-উপজেলা পর্যায়ে মিনিস্টারের পণ্য মানুষের হাতের নাগালে নিয়ে আসার চেষ্টা করছে।

‘আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশথএ স্লোগানকে ধারণ করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে দেশীয় ইলেকট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার।

আরো পড়ুন : বাংলাবান্ধা স্থলবন্দরে ভারতীয় জাল রুপীসহ ট্রাক চালক আটক

জনপ্রিয়