তেঁতুলিয়ায় হেরোইন ও ইয়াবাসহ ২ জন গ্রেফতার

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২২ ৯:১৪:০৯ অপরাহ্ণ

মো: আমিরুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় হেরোইন, ইয়াবাসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। আটককৃতরা হলো শ্রী সতীশ চন্দ্র সাহা (৩২) ও মাইক্রোবাসটির চালক রমজান আলী (২৪)। রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ভজনপুর এলাকা থেকে মাইক্রোবাসসহ তাদের গ্রেফতার করা হয়।

সতীশ চন্দ্র সাহা ভজনপুর ইউনিয়নের ডাঙ্গী এলাকার প্রফুল্ল চন্দ্র সাহার পুত্র ও রমজান আলী সদর ইউনিয়নের সাহেবজোত গ্রামের আমিরুল ইসলামের পুত্র।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই ইয়াকুবের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ভজনপুর বাজার এলাকা থেকে মাইক্রোবাসে সতীশ চন্দ্র সাহার পকেট থেকে ১০ গ্রাম হেরোইন, ২৪ পিচ ইয়াবা পাওয়া গেলে চালকসহ দুজনকে আটক করা হয়। সতীশ দীর্ঘদিন ধরেই এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তবে চালকের কাছ থেকে কোন মাদকদ্রব্য পাওয়া যায়নি।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে হেরোইন, ইয়াবা, মাইক্রোবাসহ দুজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিষয়ে কোন ছাড় নেই, তাই মাদকদ্রব্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

আরো পড়ুন : তেঁতুলিয়ায় বোরো ক্ষেতে সেচে বাঁধা, থানায় অভিযোগ

জনপ্রিয়