দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা : টিপু মুনশি

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মার্চ ১৯, ২০২২ ১০:৩৮:৫৭ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ঐক্যবদ্ধ থেকে দল ও দেশের জন্য কাজ করতে হবে। নৌকার শক্তিকে কাজে লাগিয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে। দলের ত্যাগী ও নিবেদিতপ্রাণ নেতাকর্মীদের দলের হাল ধরতে হবে। বিগত দিনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী দিনে সফলতা তুলে আনতে হবে।

রংপুর জেলার পীরগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় আজ শনিবার প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ব্যক্তিগত দলাদলি ভুলে দলের জন্য কাজ করতে হবে। দলের স্বার্থবিরোধী মানুষ দলের ভিতরে থেকে দলের ক্ষতি করতে পারে। সে বিষয়ে সচেতন থাকতে হবে। যারা প্রকৃত পক্ষে আওয়ামী লীগ করেন, তারা কোনদিন দলের ক্ষতি করতে পারে না। সততার সাথে আওয়ামী লীগ করতে হবে। সামনে জাতীয় নির্বাচন। এখন থেকেই প্রস্তুত হতে হবে। তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নেতা নির্বাচন করা হবে।

পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. তছলিম উদ্দিনের সভাপতিত্ব কর্মিসভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ (মিলন) ও উপজেলার নয়টি ইউনিয়নের নেতাকর্মীগণ বক্তব্য রাখেন।

এর পরে বাণিজ্যমন্ত্রী উপজেলার চৌধুরানী টু জামালগঞ্জ বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি সড়কের উদ্বোধন করেন। এছাড়া উপজেলার টেপচার বন্দরে ২,৪৪,৮২,৫১২ টাকা ব্যয়ে ৫৪ মিটার দৈর্ঘ্য ব্রিজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে শাহ আব্দুল হাকিম সুপার মার্কেটের উদ্বোধন করেন।

আরো পড়ুন : বঙ্গবন্ধুকে স্বীকার না করার অর্থ বাংলাদেশকেই অস্বীকার করা : তথ্যমন্ত্রী

জনপ্রিয়