শিরোনাম

দিনাজপুরে আদালতে আসার পথে প্রাণ গেল বাবা মেয়ে সহ তিনজনের

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০১৯ ১১:১০:২৯ অপরাহ্ণ
Dead body
হাসপাতালে নিহতদের লাশ

মো: মোফাসিরুল রাশেদ, দিনাজপুর : দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়ায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা মেয়েসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় অটোরিকশায় থাকা আরও ২ যাত্রী গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের চুনিয়াপাড়া এলাকায় দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া একটি বাস অপরদিক থেকে আসা অটোরিকশা সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩জন নিহত হন। নিহতরা হলেন, নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জালালপুর গ্রামের মো. আফসার আলীর ছেলে মো. আশরাফুল ইসলাম (৩৮), নিহত আশরাফুল ইসলামের মেয়ে মোছা. আইভি ইসলাম (১০) এবং অটোরিক্সার অপর যাত্রী পার্বতীপুর উপজেলার সাজদার আলি (৪৮)।

নিহতের স্বজনদের আহাজারি

এ দুর্ঘটনায় আহত ২জন হলেন, নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জালালপুর গ্রামের নিহত আশরাফুল ইসলামের বাবা মো. আফসার আলী (৭০) এবং দিনাজপুরের পার্বতীপুর উপজেলার শালবাড়ী এলাকার মো. মোস্তফা কামাল (৩৮) । আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

দূর্ঘটনায় আহত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেলে ভর্তি আইভি’র দাদু মো:আফসার আলী(৭০) জানান তার একটি পারিবারিক মামলার হাজিরা দিতে নাটোর থেকে দিনাজপুর শহরের আদালতে আসার পথে সড়ক দূর্ঘটনায় তার বড় ছেলে মো: আশরাফুল ইসলাম ও একমাত্র নাতনি মোছা: আইভি ইসলাম (১০) নিহত হয়।

এ বিষয়ে দিনাজপুর কোতয়ালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেদওয়ানুর রহিম জানান, দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া ফুলবাড়ীমুখী বাসের সাথে দিনাজপুর আসার পথে বাস-অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আশরাফুর আলম,তার কন্যা আইভি ও সাজদার আলি নামে একজনকে হাসপাতলে আনার পথে নিহত হন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘাতক বাসটিতে আমরা আটক করতে পারিনি।

আরও পড়ুন: লিজা হত্যার প্রতিবাদে কোনাবাড়িতে শিক্ষার্থীদের বিক্ষোভ

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়