দিনাজপুরে পুলিশ কর্মকর্তা পরিচয় দানকারী প্রতারক আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, এপ্রিল ২২, ২০১৯ ৪:১৯:৩৭ অপরাহ্ণ
Fake Police
আটককৃত ভুয়া পুলিশ কর্মকর্তা মো. ইমাম শাহজাদা

মো : মোফাসিরল রাশেদ, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর শহরের একটি আবাসিক হোটেল থেকে অতিরিক্ত পুলিশ সুপার তাপস কুমার নামে পরিচয় দানকারী এক ভুয়া পুলিশ কর্মকর্তাকে আটক করেছে দিনাজপুর কতোয়ালী থানা পুলিশ। আটককৃত ভুয়া পুলিশ কর্মকর্তার আসল নাম মো.ইমাম শাহজাদা(৪২)। পুলিশ এসময় তার কাছ থেকে ১টি পাসপোর্ট, ব্যাংকের জমা রশিদ ও চেক বই, নেপালের একটি ক্যাসিনোর সদস্যের আইডি কার্ড, পুলিশের তাপস কুমার লিখা সংবলিত ব্যাজ, ভিজিটিং কার্ড, কিছু ওষুধপত্র ও ব্যবহার্য্য পোশাক উদ্ধার করেছে।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার আজ সকালে এক সংবাদ সম্মেলনে জানান, গতকাল রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর পুলিশ সৈয়দ আবু সায়েমের এর নির্দেশে অভিযান পরিচালনা করেন কতোয়ালী থানার অফিসার ইনচার্জ রেদোয়ানুর রহিম।

আটককৃত ভুয়া পুলিশ কর্মকর্তার পাসপোর্ট দেখে জানা যায়, তিনি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার দরুন বাজার এলাকার মো.ইউসুফ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘ দিন ধরে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় কন্যাদায়গ্রস্থ পিতাদের সাথে যোগাযোগ করে নিজেকে অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দিয়ে মেয়েদেরকে বিয়ের প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিলেন তিনি। আজকেও দিনাজপুরে এক অভিভাবকের সাথে স্থানীয় একটি হোটেলে টাকার লেনদেন হবার কথা ছিলো এবং সেজন্যই তিনি দিনাজপুরে এসেছিলেন।

পুলিশ জানায় আটকৃকত ইমাম শাহজাদা ইতিপূর্বেও দুইবার পুলিশের নিকট আটক হয়েছিলো। তার নামে পূর্বের দুটি মামলা রয়েছে। জেল থেকে জামিনে মুক্তি পাবার পরে সে পুনরায় একই ধরণের কর্মকান্ডে লিপ্ত হয়। তার নামে দিনাজপুর কতোয়ালী থানায় একটি জালিয়াতি মামলা করা হয়েছে।

আরও পড়ুন: গাজীপুরে পোশাক শ্রমিকদের বেতন না দেওয়ার অভিযোগ

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়