দিনাজপুরে বীরগঞ্জে ট্রাক-মটর সাইকেল মুখোমুখী সংঘর্ষে নিহত ২ আহত ২

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, এপ্রিল ১০, ২০১৯ ৯:১১:০০ অপরাহ্ণ

মো : মোফাসিরুল রাশেদ, দিনাজপুর জেলা প্রতিনিধি:
দিনাজপুরের বীরগঞ্জে পন্যবাহী ট্রাক-মটর সাইকেল মুখোমুখী সংঘর্ষে মটর সাইকেল আরোহী মোছাঃ জহুরা বেগম (৫০) এবং তার নাতনী জুই আকতার (৫) নামে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় মটর সাইকেল চালক মোঃ সজিব (২১) এবং মোছাঃ জান্নাতুন (৭) নামে দুইজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মোছাঃ জহুরা বেগম উপজেলা নিজপাড়া ইউনিয়নের জগদিশপুর গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী এবং জুই আকতার মোঃ জহরুল ইসলামের মেয়ে। আহত মোঃ সজিব মৃত আব্দুর রশিদের ছেলে এবং মোছাঃ জান্নাতুন মোঃ জহরুল ইসলামের মেয়ে।

আজ বুধবার দুপুর ২টায় উপজেলা নিজপাড়া ইউনিয়নের বীরগঞ্জ-গোলাপগঞ্জ আঞ্চলিক সড়কের কৈকুড়ির মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা মোঃ রেজাউল করিম জানান, মোঃ সজিব তার মা মোছাঃ জহুরা বেগম এবং ভাইয়ের দুই মেয়ে মোছাঃ জান্নাতুন ও জুই আকতার কে নিয়ে মটর সাইকেল যোগে নিজবাড়ী হতে উপজেলা সদরে আসছিল। পথে বীরগঞ্জ-গোলাপগঞ্জ আঞ্চলিক সড়কের কৈকুড়ির মোড় সংলগ্ন এলাকায় দিনাজপুর হতে ছেড়ে আসা ঠাকুরগাঁও জেলার গড়েয়াগামী একটি পন্যবাহী ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৬-১০৭৪) মটর সাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোছাঃ জহুরা বেগম এবং জুই আকতার মারা যায়। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় মোঃ সজিব এবং মোছাঃ জান্নাতুন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সমরেশ দাশ।

বীরগঞ্জ থানার এসআই মোঃ আমজাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৬-১০৭৪) কে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

আরও পড়ুন: মির্জাপুরে “ভূমি সেবা সপ্তাহ-২০১৯” শুরু

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়