দিল্লিকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে হায়দরাবাদ

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, এপ্রিল ৫, ২০১৯ ৪:৪৮:৪৬ পূর্বাহ্ণ
হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক: পর পর তিন ম্যাচে জিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শীর্ষে পৌঁছে গেল সানরাইজার্স হায়দরাবাদ। গতকাল বৃহস্পতিবার রাতে দিল্লির ফিরোজ শা কোটলায় তারা দিল্লি ক্যাপিটালকে হারাল ৫ উইকেটে। এই মুহূর্তে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে সানরাইজার্স।

এদিনের ম্যাচ হায়দরাবাদের এই দলকে জেতালেন মূলত বোলাররা। ভুবনেশ্বর কুমার, মহম্মদ নবি, সিদ্ধার্থ কৌলদের দুরন্ত পারফরম্যান্সেই দিল্লি জয় সম্ভব হল তাদের।

এদিন টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্সের অধিনায়ক ভুবনেশ্বর কুমার। তার পর তাঁরই নেতৃত্বে দুরন্ত বোলিং শুরু করে দল। মাত্র ১২৯ রানেই থমকে যান ঋষভ পন্থরা।

ভুবনেশ্বর, নবি ও সিদ্ধার্থ দু’টি করে উইকেট পেয়েছেন। একটি করে উইকেট পেয়েছেন রশিদ খান ও সন্দীপ শর্মা। তাত্পর্যপূর্ণ ভাবে হায়দরাবাদের পাঁচ বোলারই একটি করে উইকেট পেয়েছেন।

দিল্লির হয়ে বেশ কয়েকটি ম্যাচে ভালো পারফর্ম করা পৃথ্বী শ, ঋষভ পন্থ, শিখর ধাওয়ানরা সেভাবে দাগ কাটতে পারেননি। একমাত্র লড়েছেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার। রশিদ খানের বলে বোল্ড হওয়ার আগে তিনি ৪৩ রান করেন।

হায়দরাবাদের হয়ে দিল্লির হাত থেকে ম্যাচ কার্যত একাই ছিনিয়ে নেন জনি ব্যারিস্ট্র। ৬.৫ ওভারে তিনি আউট হন। তখন হায়দরাবাদের স্কোর ৬৪। যার মধ্যে একাই ব্যারিষ্ট্র ৪৮ রান করেন।

এর পর চারটি উইকেট পড়ে। কিন্তু হায়দরাবাদের রানের গতি থামেনি। ১৯ তম ওভারেই ম্যাচ পকেটে পুরে নেয় সানরাইজার্স।

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়