দুই সুখবর নিয়ে আসছেন মৌসুমী

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২ ১১:০৫:৩৫ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর আজ জন্মদিন। আর জন্মদিনেই ভক্তদের সুখবর দিলেন এই অভিনেত্রী। খুব শিগগিরই একই দিনে দুই সিনেমা নিয়ে আসছেন তিনি। আগামী ১১ নভেম্বর (শুক্রবার) মুক্তি পেতে যাচ্ছে মৌসুমী অভিনীত দুই সিনেমা ‘ভাঙন’ এবং ‘দেশান্তর’। রেলস্টেশনের ছিন্নমূল মানুষদেরকে নিয়ে নির্মাণ করা হয়েছে ‘ভাঙন’। অপরদিকে দেশ ভাগের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘দেশান্তর’।

মির্জা সাখাওয়াত হোসেন নির্মাণ করেন ‘ভাঙন’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেন মৌসুমী। রেলস্টেশনের ছিন্নমূল মানুষের জীবনযাত্রা, বেঁচে থাকার তাগিদ, ত্যাগ, আশা-প্রত্যাশার গল্প নিয়েই তৈরি হয়েছে ‘ভাঙন’। এতে আরও অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, প্রাণ রায়, রাশেদা চৌধুরী প্রমুখ। সিনেমাটি দেশের ৩০টিরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

অপরদিকে, একই দিনে মুক্তি পাবে মৌসুমী অভিনীত আরেক ছবি ‘দেশান্তর’। ছবিটি পরিচালনা করেছেন আশুতোষ সুজন। কবি নির্মলেন্দু গুণের দেশভাগের উপরে লেখা ‘দেশান্তর’ উপন্যাসের মূল চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, শুভাশিস ভৌমিক, মোমেনা চৌধুরী, ইয়াশ রোহান ও টাপুর। মৌসুমীর জন্মদিনের উপহার হিসেবে ‘দেশান্তর’ ছবিটির একটি গান প্রকাশ করা হবে বলে জানিয়েছেন সিনেমার পরিচালক।

সিনেমা দু’টি মুক্তির প্রসঙ্গে মৌসুমী জানান, দীর্ঘদিন পর একই দিনে আমার দু’টি সিনেমা মুক্তি পাচ্ছে। এটা আমার জন্য অনেক আনন্দের। সরকারি অনুদানে নির্মিত দু’টি সিনেমার গল্পই আমার কাছে অসাধারণ লেগেছে। আশা করছি দু’টি সিনেমাই দর্শকরা খুবই উপভোগ করবেন।

আরও পড়ুন : অতিরিক্ত কোন কিছুই ভালো না : বুবলী

জনপ্রিয়