দেবীগঞ্জে গাঁজাসহ শিক্ষক আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, এপ্রিল ১০, ২০১৯ ১২:৪৫:৩২ অপরাহ্ণ

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জে গাঁজাসহ হাতেনাতে শাহিনুর ইসলাম শাহীন নামে এক শিক্ষককে আটক করেছেন এলাকাবাসী। উপজেলার টোকরাভাষা বাজারে তাকে আটক করা হয়।

আটক শাহীন বড় শশি ইউনিয়নের বালাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের কৃষি বিষয়ের শিক্ষক। সে বোদা উপজেলার বোয়ালমারী গ্রামের শামসুল হকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে মোটর সাইকেল যোগে স্কুলে যাওয়ার সময় টোকরাভাষা বাজারে হঠাৎ মোটর সাইকেল সহ মাটিতে পড়ে যায় ওই শিক্ষক। এসময় তাকে উদ্ধারের জন্য স্থানীয়রা এগিয়ে এলে মোটর সাইকেলে থাকা ব্যাগ থেকে কয়েকশ গ্রাম গাঁজা পড়ে যেতে দেখেন তারা। এতে উদ্ধারকারীদের সন্দেহ হলে মোটর সাইকেলে তল্লাশী চালানোর পর সিটের নিচ থেকে আরও কয়েকশ গ্রাম গাঁজা খুুঁজে পান তারা। এসময় ওই শিক্ষককে আটক করেন স্থানীয়রা দেবীগঞ্জ থানায় খবর দিলে তাকে পুলিশি হেফাজতে নেয়া হয়।

স্থানীয়রা জানায় অনেকদিন থেকেই ওই শিক্ষক মাদকদ্রব্য গ্রহণ ও ব্যবসার সাথে জড়িত। নাম গোপন রাখার শর্তে বালাপাড়া আদর্শ উচ্চবিদ্যালয়ের এক প্রাক্তন শিক্ষার্থী জানান, স্থানীয়রা মাদক সেবন থেকে সরে আসার জন্য অনেকবার তাকে সতর্ক করেছে। কিন্তু তিনি তা না শুনে আরও বেশি করে সেবন করতেন।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ রবিউল হাসান সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন টোকরা ভাষা এলাকায় ঐ শিক্ষককে মাদক সহ জনগণ আটক করেন। পরে আমাদেরকে খবর দিলে তাঁকে আটক করে থানা হাজতে প্রেরণ করা হয়। মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন: রংপুরের ছয় জেলার নির্বাচিত উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়