দ্বিতীয় টেস্টেও খেলা হচ্ছে না সাকিবের

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, এপ্রিল ১, ২০২২ ৭:৩৯:৫৫ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে খেলার সম্ভাবনা ছিল সাকিব আল হাসানের। কিন্তু পারিবারিক কারণে সেই সম্ভাবনা শেষ হয়ে গেছে।

আজ (১ এপ্রিল) রাতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন বাংলাদেশের শীর্ষ এই ক্রিকেটার। ফলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টেও তাকে পাচ্ছে না টাইগাররা। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলার কথা ছিল সাকিবের। কিন্তু টেস্ট সিরিজ শুরুর আগে পারিবারিক কারণে দেশে ফিরে আসতে হয় বাংলাদেশের সেরা এই ক্রিকেটারকে। সে সময় সাকিবের পরিবারের পাঁচ সদস্য অসুস্থ ছিলেন। সাকিবের ছেলে-মেয়ে, মা ও শাশুড়ি ছিলেন হাসপাতালে ভর্তি।

ফলে প্রথম টেস্ট মিস করা নিশ্চিত ছিল সাকিবের জন্য। তবে দ্বিতীয় টেস্টে খেলার সম্ভাবনা ছিল এই অলরাউন্ডারের। এবারও পারিবারিক কারণে মিস করছেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট। এদিকে মোহামেডানের হয়ে মাঠে নামার সম্ভাবনাও ক্ষীণ হয়ে গেল এই তারকার জন্য।

যুক্তরাষ্ট্রে সাকিবের বড় মেয়ের স্কুল খুলছে। কিন্তু তাকে নিয়ে যুক্তরাষ্ট্র যেতে পারছেন না সাকিবের স্ত্রী শিশির। সদ্যই হাসপাতাল থেকে ছাড়া পাওয়া সাকিবের ছোট মেয়ে ও ছেলেকে নিয়ে তিনি অবস্থান করবেন বাংলাদেশে। এ ছাড়াও শিশিরের মা অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ফলে সাকিবকেই যুক্তরাষ্ট্র যেতে হয়েছে।

আরো পড়ুন : আগামী বিশ্বকাপের সেমিফাইনালে খেলবে বাংলাদেশ : মাশরাফি

 

জনপ্রিয়