ধর্ষণের দায়ে ‘সারেগামাপা’র চ্যাম্পিয়ন গ্রেপ্তার

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, মে ২৮, ২০১৯ ১:৩৫:১৯ অপরাহ্ণ
‘সারেগামাপা’র ২০১৫ সালের চ্যাম্পিয়ন সৌম্য চক্রবর্তী। ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক:
ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা কোলকাতার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’র ২০১৫ সালের চ্যাম্পিয়ন সৌম্য চক্রবর্তী। গত রোববার রাতেই পশ্চিম বাংলার বাঁকুড়ার বাসিন্দা সৌম্য চক্রবর্তীকে গ্রেপ্তার করে কাশিপুর থানার পুলিশ। এরপর সোমবার সৌম্যকে শিয়ালদহ আদালতে তোলা হলে আদালত তাঁকে পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দেন।

পুলিশের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসহ একাধিক ভারতীয় গণমাধ্যম জানায়, সৌম্যর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন রবীন্দ্রভারতীর এক ছাত্রী। ওই তরুণীর অভিযোগ, সৌম্য তাঁকে নিজের বাড়িতে ডেকে মাদক মেশানো পানীয় খাইয়ে ধর্ষণ করেছেন।

ঘটনার পরে ওই ছাত্রী কাশিপুর থানায় অভিযোগ দায়ের করেন। সে অভিযোগের ভিত্তিতেই সৌম্যকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

বাঁকুড়ার প্রত্যন্ত গ্রাম থেকে সংগীতজগতে উঠে আসেন সৌম্য চক্রবর্তী। তাঁর প্রতিভার কারণে খুব অল্প সময়ের মধ্যে সারেগামাপা প্রতিযোগিতার মঞ্চে বিচারকদের প্রিয়পাত্র হয়ে ওঠেন তিনি। ওপার বাংলার সারেগামাপা মঞ্চে জয়লাভের পরে ২০১৮-তে ইন্ডিয়ান আইডলে অংশ নিয়েও সুনাম কুড়িয়েছিলেন সৌম্য।

প্রসঙ্গত, ২০১৫ সালে সারেগামাপা চ্যম্পিয়ন হওয়ার পরপরই প্রেমিকা রূপসাকে বিয়ে করেন সৌম্য। সৌম্য ও রূপসা দুজনে কলকাতাতেই থাকতেন। তাঁদের একটি দুই বছরের মেয়েও আছে। তবে কিছুদিন আগে সৌম্য ও রূপসার বিবাহবিচ্ছেদের একটি খবর শোনা গিয়েছিল।

আরও পড়ুন : শুধু প্রাণ বাঁচাতে নুসরাতকে ভোট!

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়