শিরোনাম

নতুন রূপে আসছেন সারা আলি খান

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, এপ্রিল ২৯, ২০১৯ ২:৫২:৩২ অপরাহ্ণ
Sara Ali
জিমে সারা আলি খান। ছবি : ইনস্টাগ্রাম

অনলাইন বিনোদন ডেস্ক
সারা আলী খানের ওজন ছিল নব্বই কেজির ওপরে। বাড়তি ওজন ঝরিয়ে নতুন করে নিজেকে গড়ে তুলছেন। ফিটনেস ঠিক রাখতে প্রতিদিনই জিমে ঘাম ঝরান ২৩ বছরের এই সুন্দরী।

সম্প্রতি সারা আলি খানের পাইলেটস প্রশিক্ষক ‘সিম্বা’ তারকার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। গোলাপি শর্টস আর নীল ট্যাংক-টপ পরা সারা কঠোর পরিশ্রম করছেন। সারাকে প্রতিদিনই জিমের বাইরে দেখা যায়, আলোকচিত্রীদের ক্যামেরাবন্দিও হন। কিন্তু জিমের ভেতরের ছবি খুব একটা দেখা যায় না।

প্রশিক্ষক নম্রতা পুরোহিত পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘শক্তিশালী সারা আলি খানের শক্তিশালী শনিবার।’ ‘পাইলেটস গার্ল’-কে মিস করছিলেন নম্রতা। মুম্বাইয়ে ফেরায় তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন। এর আগে জাহ্নবী কাপুর, সোনাক্ষি সিনহাসহ বেশ কয়েক তারকার ছবি শেয়ার দিয়েছিলেন নম্রতা।

গত শনিবার সারা আলি খান অটোরিকশায় চেপে জিমে গিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন। অন্তর্জালে সেই ভিডিও ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, পাপারাজ্জিদের দেখে অবাক হন সারা। এত গোপনীয়তা সত্ত্বেও ঠিকই খবর পৌঁছে যায় তাঁদের কাছে!

গত বছরের ডিসেম্বরে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে অভিষেক হয় সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খানের। সমালোচক মহলে ও বাণিজ্যিকভাবে সফল হয়েছিল এ ছবি। সারার অভিনয়ের প্রশংসা ছিল সবার মুখে। দ্বিতীয় ছবিতেই বাজিমাত করেন সারা। ব্লকবাস্টার হয় ‘সিম্বা’। এ ছবিতে তাঁর নায়ক ছিলেন রণবীর সিং। বিশ্বব্যাপী ‘সিম্বা’ আয় করে ৪০০ কোটি রুপির বেশি।

সারা আলি খানকে আগামীতে তাঁর ‘ক্রাশ’ কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে ‘লাভ আজকাল টু’-তে দেখা যাবে। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, ২০২০ সালের ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘লাভ আজকাল টু’।

এ ছাড়া সাম্প্রতিক খবর, পরিচালক ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেকে অভিনয় করবেন সারা আলি খান। এতে তাঁর নায়ক পরিচালকের ছেলে বরুণ ধাওয়ান। সূত্র : হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন: জনপ্রিয় কৌতুক অভিনেতা আনিস আর নেই

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়