নাগরপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, ফেব্রুয়ারি ১২, ২০২২ ৯:৪১:১৪ অপরাহ্ণ

আতিফ রাসেল, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
টাঙ্গাইলের নাগরপুরে লালবানু (৫৮) নামের এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে অজ্ঞাতনামা ঘাতক নিজ বাড়িতে তাকে পিটিয়ে হত্যা করে রান্না ঘরের সামনে ফেলে পালিয়ে যায়। উপজেলা সদরের দুয়াজানী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লালবানু ওই গ্রামের বাবুল মিয়ার স্ত্রী।

এলাকাবাসী ও পরিবার সূত্র জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের দুয়াজানি গ্রামের মৃত আব্দুল মিয়া তিন ছেলে রেখে প্রায় ১২ বছর আগে মারা যান। স্বামীর মৃত্যুর ২ বছর পর স্ত্রী লালবানু বঙ্গবটিয়া গ্রামের তিন সন্তানের জনক মো. বাবুল মিয়াকে দ্বিতীয় বিয়ে করেন। সকালে বাবুল মিয়া জমিতে কীটনাশক দিতে যান। তখন লালবানু খাবার তৈরির জন্য রান্না ঘরে ছিলেন। এ সময় লাঠি দিয়ে কে বা কারা তাকে পিটিয়ে হত্যা করে ফেলে যায়।

নিহত লালবানুর স্বামী বাবুল বলেন, সকালে জমিতে সার দিতে যাই। আনুমানিক ৮টার দিকে হত্যাকাণ্ডের খবর পাই। বাড়ি এসে রান্না ঘরের সামনে স্ত্রীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখি।

ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ওই পরিবারের ছেলে ও ছেলের বৌসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আরো পড়ুন : গোপালপুরে ৫ ইউপিতেই নৌকার প্রার্থীরা বিজয়ী

জনপ্রিয়