নায়িকার আবেদনময়ী উষ্ণ ছবিতে ‘বিব্রত’ বাবা

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, জুন ৪, ২০১৯ ১০:১৩:২৩ অপরাহ্ণ
Disa Patani
দিশা পাটানি। ছবি: ইনস্ট্রাগ্রাম

অনলাইন ডেস্ক
ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে ‘উষ্ণ’ ছবি পোস্টের জন্য বিখ্যাত হালের এই আবেদনময়ী অভিনেত্রী দিশা পাটানি। ভক্তরা দিশাকে উষ্ণ ছবিতে দেখতে চাইলেও তাতে ‘বিব্রত’ তাঁর বাবা।

ঈদ উপলক্ষে আগামীকাল (৫ জুন) মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত হিন্দি সিনেমা ‘ভারত’। এ ছবিতে ৫৩ বছর বয়সী সুপারস্টার সালমান খানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ২৬ বছরের দিশাকে। দিশা বললেন, ইনস্টাগ্রামে মা তাঁকে অনুসরণ করেন এবং তাঁর ফটোশুট দেখে ‘বিব্রত’ বাবা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে দিশা পাটানি বলেন, ‘আমি জানি, আমার মা-বাবা আমাকে দেখছেন। তাঁরা জানে, এটা আমার কাজ এবং আমি খারাপ কিছু করছি না। আমি নিশ্চিত, তাঁরা আমার জন্য গর্বিত। তবে অবশ্যই বাবা বিব্রত হন, যখন পারিবারিক গ্রুপে (হোয়াটসঅ্যাপে) আমি ছবি পাঠাই। যত যা-ই হোক, তিনি তো বাবা।’

Disa Patani
‘ভারত’ সিনেমার দৃশ্যে দিশা। ছবি : ইনস্টাগ্রাম

‘অন্য নামে আমার মায়ের এখন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট আছে। তিনি আমাকে নজরে রাখেন। তাই তাঁকে বেশি ছবি পাঠাতে হয় না,’ যোগ করেন দিশা।

সামাজিক মাধ্যমে আবেদনময়ী ছবি শেয়ারের জন্য প্রায়ই খবরের শিরোনাম হন দিশা পাটানি। প্রায়ই বাজে মন্তব্যের শিকার হন তিনি। তবে নেতিবাচকতা তাঁকে স্পর্শ করতে পারে না। ভক্তদের ভালোবাসার ওপরই নজর তাঁর।

‘বাঘি টু’ ছবিতে টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধেছিলেন দিশা পাটানি। বক্স অফিসে সেই ছবি ব্লকবাস্টার হয়েছিল। এবার সালমান খানের ‘ভারত’ দিয়ে রুপালি পর্দায় ঝড় তুলতে প্রস্তুত দিশা। ছবিতে তাঁকে শরীরচর্চাশিল্পীর ভূমিকায় দেখা যাবে।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ মুক্তি পাবে আগামীকাল। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে সালমানের। ক্যাটরিনা-দিশা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে টাবু, সুনীল গ্রোভার, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফসহ অন্যদের।

‘ভারত’-এ সালমান খানকে ছয়টি ভিন্ন চেহারায় দেখা যাবে। তরুণ থেকে ৬০ বছরের বৃদ্ধ লুকে আবির্ভূত হবেন এ মহাতারকা। বড়পর্দায় সালমানকে দেখতে মুখিয়ে আছেন ভাইজানের ভক্তরা। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে।

‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

আরও পড়ুন :

ভারতের খ্যাতিমান অভিনেত্রী ও সংগীতশিল্পী রুমা গুহঠাকুরতা মারা গেছেন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়