নির্বাচনী প্রচারনায় মাহি, পোস্টার ভাইরাল

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, ডিসেম্বর ২৮, ২০২২ ৪:৪০:২১ অপরাহ্ণ

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জ থেকে নির্বাচনে অংশ নিতে আগ্রহী। সোমবার (২৬ ডিসেম্বর) বিকাল থেকে হঠাৎ করেই শুরু করেছেন জনসংযোগ। সাধারণ ভোটারের কাছে গিয়ে চাইছেন সমর্থন। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে মাহির নির্বাচনী প্রচারণার পোস্টারও ভাইরাল হয়েছে। তিনি নিজেই এই পোস্টারটি পোস্ট করেছেন।

নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা নিয়ে গঠিত, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য আমিনুল ইসলাম দলীয় সিদ্ধান্তে সংসদ থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। ইতোমধ্যে এ আসনে উপনির্বাচনের তফসিলও ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

আগামী বছরের ১ ফেব্রুয়ারি এখানে হবে ভোট। উপনির্বাচনকে ঘিরে স্থানীয় আওয়ামী লীগের নেতারা দলীয় মনোনয়ন পাওয়ার জন্য যখন জোর তদবিরে ব্যস্ত, সেই সময়ে হঠাৎ করেই যেন হাজির হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ কিছুদিন থেকেই মাহি আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হওয়ার চেষ্টা করছিলেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জে রহনপুরে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকালে গণসংযোগ চলাকালে মাহি বলেন, তিনি এ উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ফরম সংগ্রহ করবেন। এ সময় তিনি ভোটারদের কাছে দোয়া ও সমর্থন চান।

আরও পড়ুন : ফেনীতে ধারণ হলো এবারের ‘ইত্যাদি’

জনপ্রিয়