শিরোনাম

নির্লজ্জ ও মিথ্যাচারের দল বিএনপি : মাহবুব উল আলম হানিফ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, মে ২, ২০১৯ ৮:৫৯:০৫ অপরাহ্ণ
Hanif
ছবি : সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক:
‘বিএনপি নির্লজ্জ ও মিথ্যাচারের দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। হানিফ বলেন, এ জন্য এই দলটি থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। তাদের প্রতি এখন সাধারণ জনগণের আর কোন আস্থা নেই। অপরাজনীতির কারণে বিএনপির আজ এ অবস্থা। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি তার দলের হাই কমান্ডেরও আর কোন আস্থা নেই।’

আজ বৃহস্পতিবার বিকালে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হানিফ।

এ সময় তিনি আরও বলেন, শেখ হাসিনা বাংলাদেশের ১৬ কোটি মানুষের নেতা। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। বাংলাদেশ সারা বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত। এ উন্নয়নের ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ ২০২১ সালের মধ্যে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাবে।

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।

আরও পড়ুনঃ প্রাকৃতি দুর্যোগের সময় যে দোয়া পড়বেন

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ ড.প্রফেসর আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী, চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলার চকরিয়া আসনের সাংসদ মুহাম্মদ জাফর আলম, মহিলা সাংসদ বেগম ওয়াসিকা আয়শা খানসহ জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আরও পড়ুন: পৃথিবীর উন্নয়ন হয়েছে শ্রমিকের ঘামে : কৃষিমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়