নেইমারের বিশ্বকাপ শেষ!

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ২৫, ২০২২ ১১:৩২:৩৩ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৮০ মিনিটে নেইমারকে তুলে নেন ব্রাজিলের কোচ তিতে। মাঠে অস্বস্তি বোধ করায় তাকে তুলে নেওয়া হয়। এরপর নেইমারকে ডাগআউটে কাঁদতে দেখা গেছে।

এদিন সার্বিয়ায় বিপক্ষে ব্রাজিল দারুণ জয় পেলেও কাঁটা হয়ে বিঁধছে নেইমারের ইনজুরি আশঙ্কা।

ম্যাচে নেইমারকে ৮ বার ফাউল করেন সার্বিয়ার প্লেয়াররা। পুরো ম্যাচে মোট ১১টি ফাউল করেছেন সার্বিয়া। এর মধ্যে ৮ বারই তাদের ফাউলের শিকার নেইমার।

তুলে নেওয়ার সময় জার্সি দিয়ে নিজের মুখ ঢেকে রাখেন নেইমার। বেঞ্চে তাকে কাঁদতেও দেখা যায়। এসময় তাকে ঘিরে রাখেন সতীর্থরা।

বৃহস্পতিবার দিবাগত রাত একটা শুরু হওয়া ম্যাচে সার্বিয়ার বিপক্ষে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ চাড়ে সেলেসাওরা। ২-০ গোলের জয়টা ঠিক স্পষ্ট বুঝাতে পারছে না কী পরিমাণ দাপুটে খেলা খেলেছে সেলেসাওরা!

বলা যায়, পুরো ৯০ মিনিট জুড়েই সার্বিয়ার রক্ষণকে আক্রমণের পর আক্রমণে দিশেহারা করে রাখে ব্রাজিল। চোখ ধাঁধানো পাস থেকে শুরু দুরন্ত গতি সবই ছিল ব্রাজিলের খেলায়।

এদিকে, ব্রাজিলের টিম ডাক্তার রদ্রিগো লাসমার নিশ্চিত করেছেন যে, ফরোয়ার্ড নেইমার চোট পেয়েছেন এবং আজ শুক্রবার এটি পুনরায় মূল্যায়ন করা হবে।

‘শুক্রবার ইনজুরির একটি নতুন মূল্যায়ন হবে। এখন আমাদের অপেক্ষা করতে হবে, আমরা আগে থেকে মন্তব্য করতে পারি না, বলেন টিম ডাক্তার।

তবে ব্রাজিলের প্রধান কোচ তিতে জোর দিয়ে বলেছেন, ‘আমরা আত্মবিশ্বাসী নেইমার বিশ্বকাপে খেলা চালিয়ে যাবে।

আরও পড়ুন : ঘানার বিরুদ্ধে পর্তুগালের কষ্টার্জিত জয়

জনপ্রিয়