নেইমারের সঙ্গে বাংলাদেশের রবিন

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ১৮, ২০২২ ৫:১৮:৩১ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
কাতার বিশ্বকাপে অন্যতম ফেভারিট দল ব্রাজিল। নেইমার-ভিনিসিয়াস জুনিয়রদের লক্ষ্য এবার হেক্সা জয়। সেই লক্ষে কাতারে রয়েছে কোচ তিতের শিষ্যরা। তবে ব্রাজিলিয়ান তারকা নেইমারদের সঙ্গে এক বাংলাদেশিও রয়েছে। তার ওপর দায়িত্ব ব্রাজিল দলের প্রচারণা। আন্তর্জাতিক অঙ্গনে নেইমারদের প্রচারের দায়িত্বে থাকা রবিন মিয়া বাংলাদেশের ভৈরবের বাসিন্দা।

নেইমারের তিন দেশের প্রচারণার বিষয়টি দেখেন রবিন। সম্প্রতি রবিন মিয়ার ছেলের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ব্রাজিল তারকা নেইমার। তবে রবিনের সঙ্গে কীভাবে নেইমারের পরিচয়!

সম্প্রতি বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশনে এই প্রসঙ্গে কথা বলেছেন রবিন।

সাক্ষাৎকারে তিনি বলেন, তার (নেইমার) সঙ্গে আমার পরিচয় এক বন্ধুর মাধ্যমে। তিনি নেইমারেরও বন্ধু।

রবিন বলেন, বিভিন্ন দেশের আন্তর্জাতিক মানের কোম্পানি বা ব্র্যান্ড নেইমারের ফেসভ্যালু ব্যবহার করে তাদের ব্যবসার প্রচার ও প্রসার চান। তারা আমাদের কাছে আসেন। আমরাও খুঁজে বের করে পছন্দসই কোম্পানিকে প্রস্তাব পাঠাই। আমি আর জোয়ান এ কাজটি করি।

ভৈরবের এই তরুণ বলেন, বাংলাদেশ সম্পর্কে জানেন নেইমার। তিনি (নেইমার) জানেন, এই দেশে তার অসংখ্য ফ্যান-ফলোয়ার রয়েছেন। সেখানে একটি ইন্টারনেট সাইটে নেইমারের ফ্যান সংখ্যা দেখানো হয়। এতে ব্রাজিলের পরেই বাংলাদেশের অবস্থান।

রবিন বলেন, আপনারা তাকে (নেইমার) খেলোয়াড় হিসেবে দেখেন। আর আমি দেখি, আমার একজন বন্ধু ফুটবল খেলেন। সে সুপারস্টার। মানুষ হিসেবে নেইমার খুবই ভালো। কিন্তু নেইমারের ব্যবহারে তা বোঝা যায় না। আর সবার মতোই তিনি ও তার (নেইমার) পরিবার আমার সঙ্গে মেশে। নেইমার আমার সঙ্গে কার্ডও খেলেন। একসঙ্গে খাবার খান।

আরও পড়ুন : মেসিদের জন্য ৯০০ কেজি গরুর মাংস

জনপ্রিয়