পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, ডিসেম্বর ৫, ২০২২ ১:৫২:৩৯ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
প্রায় দুই বছরের বেশি সময় ধরে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পপি আছেন আড়ালে। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী কেউই তার কোনো খবর পাচ্ছেন না। এমনকি পপির পরিবারের লোকজনও জানেন না তার খবর।

এদিকে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘ডাইরেক্ট অ্যাটাক’। পপির ভক্তদের দীর্ঘ তিন বছর প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার বড় পর্দায় ফিরছেন পপি। ২৩ ডিসেম্বর এই নায়িকার সিনেমাটি সারাদেশের সিনেমা হলগুলোতে দেখতে পেলেও নায়িকা নিখোঁজ হওয়ার মতো ঘটনা ঘটেছে। খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে।

সিনেমাটির পরিচালক সাদেক সিদ্দিকী এ প্রসঙ্গে বলেন, ‘আমরা সিনেমাটি নিয়ে দু-তিন দিনের মধ্যেই প্রচারে যাব কিন্তু কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে আর ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? পপি ছাড়া এখনও আমরা কিছুটা সিদ্ধান্তহীনতায় আছি।’ তিনি আরও বলেন, ‘শেষ মুহূর্তে মুক্তির আগে সে থাকবে কি না, সেটা আমাদের জানা দরকার। কিন্তু কোনোভাবেই তার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। এখন আসলে কীভাবে তাকে খুঁজে বের করা যায় সেই চিন্তাতেই আছি।’

এর আগে ২০১৯ সালে পপি বিয়ে করতে চেয়েছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করেননি। তবে খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে। তাহলে কি তিনি পছন্দের পাত্র পেয়ে গেছেন, এমন প্রশ্নও ঘুরপাক খাচ্ছে।

প্রসঙ্গত, ২০১৯ সালে তাকে সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছিল। এরপর থেকেই ঢালিউডপাড়ায় অনেক দিন থেকেই গুঞ্জন চলছে, এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন চিত্রনায়িকা পপি। শোনা যায়, রাজধানীতেই সংসার পেতেছেন তিনি! এর মধ্যে গত বছরের ২৮ অক্টোবর চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, তিনি পুত্রসন্তানের মা হয়েছেন। যদিও এখন পর্যন্ত কোনো খবরের বিষয়েই সত্যতা পাওয়া যাচ্ছে না। কোনো সূত্রই আর কাজে আসছে না।

আরও পড়ুন : বলিউডে জয়া আহসান

জনপ্রিয়