পাকিস্তানে পাঁচ তারকা হোটেলে সন্ত্রাসী হামলায় একজন নিহত

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মে ১১, ২০১৯ ১১:১৪:১১ অপরাহ্ণ
Pakistan
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক
পাকিস্তানের একটি পাঁচ তারকা হোটেলে সন্ত্রাসী হামলায় একজন প্রহরী নিহত হয়েছেন। দেশটির বেলুচিস্তান প্রদেশের বন্দর নগরী গওধারে পার্ল কন্টিনেন্টাল(পিসি) হোটেলে এ ঘটনা ঘটে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এর বরাত দিয়ে এ খবর জানিয়েছে দ্য ডন।

আইএসপিআর এর বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্ত্রাসীরা হোটেলের ভেতরে ঢোকার চেষ্টা করলে নিরাপত্তা প্রহরী তাদের বাধা দেন। এ সময় তাকে গুলি করলে তিনি নিহত হন। খবর পেয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা হোটেলটি ঘিরে রেখেছে। ভেতরে থাকা অতিথিদের নিরাপদে সরিয়ে ফেলা হয়েছে। আর সন্ত্রাসীদের হোটেলের টপ ফ্লোরের সিঁড়িতে অবস্থান নিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে, গওধার স্টেশন হাউস অফিসার আসলাম বানগুলজাই জানান, শনিবার বিকাল সাড়ে চারটার দিকে সন্ত্রাসীরা পিসি হোটেলে ঢুকে পড়েছে। এখন পর্যন্ত গোলাগুলির শব্দ শোনা গেলেও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। পরিস্থিতি ভালোভাবে নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ, সন্ত্রাসবিরোধী বাহিনী ও সেনাবাহিনী উপস্থিত হয়েছে।

একই সঙ্গে আরও জানানো হয়েছে যে আক্রান্ত ওই হোটেলের মধ্যে কোনও বিদেশি নাগরিক নেই বলে জানিয়েছেন আইজিপি মোহসিন হোসেন বাট। তিনি বলেন, হামলাকারীরা প্রথমে হোটেলের সামনে কয়েক রাউন্ড গুলি চালায়। তারপরে হোটেলে প্রবেশ করে। পরিস্থিতি প্রতিকূল হতেই স্থানীয় প্রশাসন ব্যবস্থা নেওয়া শুরু করে। হোটেলের ৯৫ শতাংশ খালি করে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন : লাজুক যুবকের ভয়ংকর হয়ে উঠার কাহিনী

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়