পাকিস্তান ম্যাচের আগে ছুটিতে ক্রিকেটাররা

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২ ৬:০০:০০ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমি ফাইনালে ওঠার লড়াইয়ে গতকাল অ্যাডিলেড ওভালে বৃষ্টি আইনে ভারতের কাছে ৫ রানে হেরে গেছে বাংলাদেশ দল। আলোচনা-সমালোচনায় ভরা এমন ম্যাচে হারের পর স্বাভাবিকভাবেই বাংলাদেশ দলের ক্রিকেটারদের মন একটু খারাপই বলা চলে। তাই নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে ছুটি পেয়েছে সাকিবের দল।

আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) অ্যাডিলেডে ভারতের বিপক্ষে সেই ম্যাচের দুঃসহ স্মৃতি ভুলতে ক্রিকেটাররা তাদের পরিবারকে সময় দিচ্ছেন। হোটেল ছেড়ে নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ কিংবা তাসকিন আহমেদকে দেখা গেল পরিবার নিয়ে বাইরে সময় কাটাতে।

দিনের শুরুতে ঝলমলে রোদ আর কনকনে শীতকে উপেক্ষা করে হোটেল থেকে একমাত্র কন্যা এবং স্ত্রীসহ সোহানকে বের হতে দেখা যায়। এরপর মেহেদী মিরাজ এবং তার স্ত্রী-পুত্রকে নিয়ে বাস টার্নিমালে অপেক্ষা করতে দেখা যায়।

সবশেষ তারকা পেসার তাসকিনকে দেখা গেছে তার স্ত্রী এবং দুই ছেলে-মেয়েকে নিয়ে ঘুরে বেড়াতে। এসময় পরিবার নিয়ে অ্যাডিলেডের উঁচু টিলায় সময় কাটান দেশসেরা এই পেসার।

আগামী রোববার অ্যাডিলেডেই পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। এই ম্যাচের আগে নিজেদের মনকে আরও সতেজ করে তোলার লক্ষ্যেই খেলোয়াড়দের এমন পরিবার নিয়ে সময় কাটানো, সেটা না বললেও চলে।

আরও পড়ুন : আশা জাগিয়েও হেরে গেল বাংলাদেশ

জনপ্রিয়