পাবনায় নানা আয়োজনে আনন্দ টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মার্চ ১২, ২০২২ ৯:৫৫:১৩ অপরাহ্ণ

মোকছেদুল আলম নয়ন, পাবনা প্রতিনিধি:
পাবনায় আনন্দ টিভির ৪র্থ বর্ষপূতি ও ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। শনিবার (১২’ মার্চ) দুপুর ১২টায় পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন পাবনা জেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল রহিম লাল।

বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমি খন্দকার।

এছাড়াও বক্তব্য দেন এশিয়ান টিভি স্টাফ রিপোর্টার ও পাবনার আলো পত্রিকার সহ—সম্পাদক শফিক আল কামাল ও মাইটিভি প্রতিনিধি কামরুল ইসলাম। শুরুতে স্বাগত বক্তব্য দেন আনন্দ টিভির জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ মিয়া রানা। সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল।

এ সময় উপস্থিত ছিলেন বাংলা টিভির জেলা প্রতিনিধি এস এম আলম, একাত্তর টিভির জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রাসেল, যায়যায় দিন জেলা প্রতিনিধি আরিফ আহম্মেদ সিদ্দিকী, এটিএন নিউজের জেলা প্রতিনিধি রিজভী জয়, আনন্দ টিভির ঠাকুরগাঁ প্রতিনিধি তাহা রহমান, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বাংলার ইন্সট্রাক্টর আলী আকবর মিঞা রাজু, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান, প্রতিদিনের সংবাদ জেলা প্রতিনিধি খালেকুজ্জামান পান্নু, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি রাকিব হাসান, দৈনিক লাখোকন্ঠ জেলা প্রতিনিধি ফজলুল হক, সাংবাদিক নবী নেওয়াজ, খালেদ, হুমায়ুন রাশেদ, এনপিএস নিউজ জেলা প্রতিনিধি সুমাইয়া সুলতানা হ্যাপী, মোহাম্মদ আলী, দৈনিক আমার সময় পাবনা সদর প্রতিনিধি সুমন হোসেন, মাসুদ, আশিফ, আলাউদ্দিন, ইলেক্সনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং প্রথম আলো বন্ধু সভার সদস্যসহ অনেকে।

অনুষ্ঠানে আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস, উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী, দর্শক শ্রোতা, ক্যাবল অপারেটর, বিজ্ঞাপনদাতা, শিল্পী ও কলাকুশলীসহ সবাইকে শুভেচ্ছা জানানো হয়। শেষে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা সপ্নদোষ্টা মরহুম আব্বাস উদ্দিন সিকদার রুহের মাগফিরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

আরো পড়ুন :নদী হারাচ্ছে নাব্যতা; স্থাপনা রক্ষায় মহানন্দায় পাথর উত্তোলনে নিষেধাজ্ঞা

জনপ্রিয়