পিরোজপুরে ইয়াবা সহ নারী আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, এপ্রিল ২৭, ২০১৯ ৮:৪১:২৭ অপরাহ্ণ
Drug
ছবি : সংবাদদাতা

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীর দক্ষিণ বাজার থেকে হাফসা খানম পরী (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও টাকাসহ আটক করেছে পিরোজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা ।

গতকাল শুক্রবার (২৬ এপ্রিল ২০১৯) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পিরোজপুর বিশেষ অভিযানে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী হাফসা খানম পরী কাউখালী উপজেলার দক্ষিণ বাজারের মাদক ব্যবসায়ী ইমরান হোসেন বাপ্পির স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পিরোজপুরের পরিচালক আহসান হাবীব জানান, আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলো বলে অভিযোগের প্রেক্ষিতে তার বাসায় ঝটিকা অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এ সময় তার কাউখালীর দক্ষিণ বাজারের বসতঘর থেকে ১২০ পিচ ইয়াবা ও নগদ ৬৫ হাজার টাকাসহ তাকে আটক করা হয়।

জব্দকৃত ইয়াবা ও নগদ টাকাসহ তার বিরুদ্ধে কাউখালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে হাফসা খানম পরী ও তার স্বামী ইমরান হোসেন বাপ্পির নামে মামলা দায়ের করা হয়েছে। বাপ্পি পলাতক রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পিরোজপুর পরিচালক আরো জানান, মাদকের সাথে যুক্ত কেউ ছাড় পাবে না। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান। যত ক্ষমতাধরই হোক না কেন কোন মাদক ব্যবসায়ী আইনের হাত থেকে বাঁচতে পারবে না।

আরও পড়ুন: রোগী সেজে ডাক্তারকে মাশরাফির ফোন (ভিডিও)

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়