পীরগঞ্জে করোনা অভিজ্ঞতা নিয়ে মিডিয়া ক্যাম্পেইন অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, মার্চ ২৮, ২০২২ ৭:২৪:১৩ অপরাহ্ণ

ফাইদুল ইসলাম, ঠাকুরগাঁও সংবাদদাতা:
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবেলার অভিজ্ঞতা নিয়ে মিডিয়া ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ মার্চ) দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাব হলরুমে এই মিডিয়া ক্যাম্পেইনের আয়োজন করে বে-সরকারি উন্নয়ন সংস্থা মানব কল্যাণ পরিষদ-এমকেপি। দি এশিয়া ফাউন্ডেশনের সহযোগিতায় ইনসিওরিং পিপলস্ পার্টিসিপেশন অন পাবলিক সেক্টর ম্যানেজমেন্ট পলিসি অফ কোভিড-১৯ সিচিউয়েশন ইন নর্দান বাংলাদেশের প্রকল্পের আওতায় মিডিয়া ক্যাম্পেইনের অভিজ্ঞতা নিয়ে এই বিনিময় সভা করা হয়।

পীরগঞ্জ প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদ-এমকেপি’র কো-অর্ডিনেটর সাদেকুল ইসলামের, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, এমকেপি’র রিসার্চ অফিসার রাকিবা ইয়াসমিন, প্রজেক্ট অফিসার অপু রাণী রায়, এসিস্ট্যান্ট অফিসার তমিজুল ইসলাম, শামীমা নাসরিন প্রমুখ।

এছাড়াও কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় অর্জিত বাস্তব অভিজ্ঞতা সমুহ ভিডিও চিত্র প্রদর্শের মাধ্যমে উপস্থাপন করা হয়।

এসময় পীরগঞ্জ উপজেলায় বিভিন্ন ইউনিয়নে কোভিড-১৯ মোকাবেলায় সমস্যা চিহ্নিত করে বিভিন্ন দল গঠন, তথ্য কেন্দ্র স্থাপন, বিভিন্ন সুপারিশ মালা প্রণয়ন, কর্মশালা আয়োজনের মাধ্যমে প্রকল্পের বিভিন্ন অর্জন সমুহ সম্পর্কে বিস্তারিত আলোচনার মধ্যে বক্তাগণ বলেন যে, করোনা এখনো শেষ হয়নি। যে কোন সময়ে ভিন্নরুপে এটির প্রকটতা বৃদ্ধি পেতে পারে। সে ক্ষেত্রে সচেতনতা বৃদ্ধিমুলক এ রকম কার্যক্রম অব্যাহত রাখার উপর গুরুত্বারোপ করেন।মিডিয়া ক্যাম্পেইনে উপজেলার কর্মরত গণমাধ্যমকর্মী ও ক্যাম্পেইন এবং প্রকল্প সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : পীরগঞ্জ ছাত্র ইউনিয়নের ২৭তম সম্মেলন অনুষ্ঠিত

জনপ্রিয়