পীরগঞ্জে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা জানালেন  ছাত্রলীগের নবনির্বাচিতরা

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, নভেম্বর ২৭, ২০২২ ৭:৩৫:৩৯ অপরাহ্ণ

ফাইদুল ইসলাম, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা ও সরকারী কলেজ শাথা ছাত্রলীগের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

রবিবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি তানভির রহমান মিঠু ও সাধারণ সম্পাদক নবাব হোসেন এবং পীরগঞ্জ সরকারি কলেজ শাখার সভাপতি রাজিউর রহমান রাজু ও সাধারণ সম্পাদক হাসিনুর ইসলামের নেতৃত্বে পৌর শহরের পূর্ব পৌরাস্তা বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হক, সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, সহসভাপতি ও সাবেক মেয়র কশিরুল আলম, শাহজাহান আলী, শামীমুজ্জামান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখারুল হক স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক, আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন, সবুর আলম সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি তানভির রহমান মিঠুকে সভাপতি ও নবাব হোসেনকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের এবং রাজিউর রহমান রাজুকে সভাপতি ও হাসিনুর ইসলামকে সাধারণ সম্পাদক করে পীরগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের এক বছর মেয়াদী কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

আরও পড়ুন :পীরগঞ্জে আদিবাসীদের ভুমি বিষয়ক মতবিনিময় সভা

জনপ্রিয়