পুবাই‌লে সাতদিনে তিন‌ ডাকা‌তি; ৯ ডাকাত সদস্য আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, মার্চ ১৪, ২০২২ ৭:২১:৫৩ অপরাহ্ণ

গাজীপু‌র প্রতিনিধি :
গাজীপু‌রের পুবাই‌লে এক সপ্তা‌হের ম‌ধ্যে তিন‌টি ডাকা‌তির ঘটনায় জ‌ড়িত আন্ত:জেলা ডাকাত দ‌লের ৯ সদস‌্যকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ । এসময় বিপুল প‌রিমাণ লু‌ন্ঠিত মালামাল উদ্ধার করা হয় । জিএম‌পির উপ ক‌মিনার মোহাম্মদ ইলতুৎ মিশ গ্রেফতার ও মালামাল উদ্ধা‌রের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ।

পু‌লিশ জানায়, গত মা‌সের শেষ সপ্তা‌হে জিএ‌পি পুবাইল এলাকায় তিন‌টি ডাকা‌তি সংগঠিত হয় । সর্বশেষ ৭ মার্চ পুবাই‌লের তাল‌টিয়া বা‌নিয়াবা‌ড়ি এলাকার হারাধন চন্দ্র শী‌লের বা‌ড়ি‌তে একদল ডাকাত ছাদ দি‌য়ে ভিত‌রে প্রবেশ ক‌রে দেশী অ‌স্ত্রের মু‌খে জি‌ম্মি ক‌রে নগদ টাকাসহ বিপুল প‌রিমাণ মালামাল লুটক‌রে নেয় । পুবাইল থানার ওই ডাকা‌তি মামলার সুত্র ধরে পু‌লিশ অ‌ভিযান চা‌লি‌য়ে তিন নারীসহ ডাকাত দ‌লের ৯ সদস‌্যকে গ্রেফতার ক‌রে পু‌লিশ ।

গ্রেফতারকৃতরা হ‌চ্ছে র‌বি দাস (৪৫), ফারুক (৩৫), ইমন উ‌দ্দিন (২৯), চন্দন চন্দ্র দাস (৩৬), হা‌বিবুর (৪৮), রিনা আক্তার (৫০), শি‌ল্পি আক্তার (৩০), না‌র্গিস আক্তার (২৫) ও জ‌সিম উ‌দ্দিন (৪৫) ।

গ্রেফতারকৃত‌দের বা‌ড়ি দে‌শের বি‌ভিন্ন জেলায়। তারা টঙ্গী ও পুবাইলসহ সি‌টি কর‌পো‌রেশ‌নের বি‌ভিন্ন এলাকায় ভাড়াবাসায় থে‌কে ডাকা‌তি ক‌রে আস‌ছিল ।

অ‌ভিযা‌নে ডাকা‌তিতে লু‌ন্ঠিত এক‌টি ল‌্যাপটপ , রামদা, মোবাইল, কাওয়াল, ডি এস এল আর ক‌্যা‌মেরা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করা হয় ।

জিএম‌পি উপ ক‌মিশনার জানান, ডাকাত সদস‌্যরা নতুন কৌশ‌লে জেলখানা এ‌কে অপ‌রের সা‌থে প‌রিচিত হ‌য়ে সঙ্গ‌ঠিত হ‌য়ে গাজীপুর সহ পার্শবর্তী জেলাগু‌লো‌তে ডাকা‌তি কর‌তো । গ্রেফতারকৃত প্রত্যেকের বিরু‌দ্ধে দে‌শের বি‌ভিন্ন থানা মামলা র‌য়ে‌ছে ।

আরো পড়ুন : গাজীপুরে চোরাই মোটরসাইকেলসহ ৩ চোর আটক

জনপ্রিয়