প্যারালাইসিসে আক্রান্ত জাস্টিন বিবার

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জুন ১১, ২০২২ ১১:০১:৪৮ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
কানাডিয়ান জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবার ঠিকমতো কথা বলতে পারছেন না। কথা বলার সময় তার মুখ বেঁকে যাচ্ছে, বন্ধ হয়ে যাচ্ছে চোখও। তার মুখের একপাশ সম্পূর্ণ প্যারালাইজড হয়ে গেছে। এ অবস্থায় তিনটি শো বাতিল করেছেন তিনি।

ইনস্টাগ্রামে এক ভিডিওবার্তায় জাস্টিন বিবার জানিয়েছেন, রামসে হান্ট সিনড্রমে আক্রান্ত হয়েছেন তিনি। ফলে তার মুখমণ্ডলের এক পাশ পুরোপুরি অবশ হয়ে গেছে। আর এ কারণেই তিনি ঠিকভাবে কথা বলতে পারছেন না, হাসতেও পারছেন না। একই কারণে চোখের সমস্যা হচ্ছে।

তিনি আরও জানান, ‘আশা করি, এটি যাতে দীর্ঘস্থায়ী না হয়। শো বাতিল করে এই সময়টি শুধু বিশ্রাম নিবো। যাতে দ্রুত আপনাদের মাঝে ফিরে আসতে পারি।’

মেডিকেল বিশেষজ্ঞরা জানিয়েছেন, যখন কোনো ব্যক্তি রামসে হান্ট সিনড্রমে আক্রান্ত হন তখন তার মুখমণ্ডলের স্নায়ু ব্যবহারের কার্যকারিতা হারিয়ে ফেলে। কারও কারও কানেও সমস্যা দেখা দেয়। অনেকের ক্ষেত্রে এ সমস্যা অস্থায়ী। আবার কারও ক্ষেত্রে স্থায়ী হতে পারে।

প্রসঙ্গত, চলতি সপ্তাহে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে এবং কানাডার টরেন্টোতে শো করার কথা ছিল জাস্টিন বিবারের। এছাড়াও আগামী সপ্তাহে নিউ ইয়র্ক এবং লস অ্যাঞ্জেলেসে কনসার্টের জন্য চূড়ান্ত করেছিলেন তিনি। কিন্তু মুখমণ্ডলে সমস্যা দেখা দেওয়ায় তিনি সব শো বাতিল করেছেন।

সূত্র: দ্য গার্ডিয়ান

আরও পড়ুন : আহতদের জন্য রক্ত চাইলেন অপূর্ব

জনপ্রিয়