প্রথম ভালোবাসার কাছে ফিরে গেলেন আনুশকা শর্মা

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, মার্চ ২০, ২০২২ ১০:৩৩:০৬ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
২০১৮ সালে সবশেষ মুক্তি পেয়েছিল আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’ সিনেমা। কিন্তু সে সিনেমা বক্স অফিসে সুপার ফ্লপ হয়েছিল। এর পর আর তাঁর কোনও সিনেমা মুক্তি পায়নি।

পরে মা হয়েছেন বলিউড ডিভা আনুশকা শর্মা। মাতৃত্বের স্বাদ গ্রহণের পর মন দিয়েছেন অভিনয়ে। ফিরেছে ফিটনেস। ক্রিকেটার ঝুলন গোস্বামির বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এ কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে তাঁকে।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, দীর্ঘদিন সিনেমায় দেখা না গেলেও প্রযোজনা করেছেন আনুশকা শর্মা। ভাই কর্ণেশ শর্মার সঙ্গে গড়েছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্টেট ফিল্মস (সিএসএফ)। সেখান থেকে মুক্তি পেয়েছে ‘এনএইচ১০’, ‘পাতাল লোক’, ‘বুলবুল’সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমা।

তবে আজ প্রকাশ্যে একটি বড়সড় সিদ্ধান্তের কথা জানালেন বিরাটপত্নী আনুশকা। সিএসএফ থেকে সরে গেলেন তিনি এবং ফিরলেন প্রথম ভালোবাসার কাছে। তাঁর প্রথম ভালোবাসা কী, অভিনয়।

ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে আনুশকা জানিয়েছেন, তিনি আর সিএসএফের সঙ্গে থাকছেন না। সন্তানের যত্নের পাশাপাশি যে সময় পাবেন, তা তাঁর প্রথম ভালোবাসা অভিনয়কে দিতে চান। অনেক কষ্ট করে এ প্রযোজনা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন তিনি আর ভাই কর্ণেশ। আনুশকা চান, এবার ভাই এ প্রকল্পকে বহু দূর এগিয়ে নিয়ে যান। আর আনুশকা সম্পূর্ণ মনোযোগ দেবেন অভিনয়ে।

আনুশকা শুভ কামনা জানিয়েছেন সিএসএফের সঙ্গে জড়িত সবাইকে। তাঁর আশা, প্রযোজনা প্রতিষ্ঠানটি দিন দিন সমৃদ্ধ হবে আর ভালো ভালো কনটেন্ট নিয়ে হাজির হবে দর্শকের জন্য।

আরো পড়ুন : ঢাকায় সিনেমার শুটিং করবেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম

জনপ্রিয়