প্রধানমন্ত্রীর ফুফুর ইন্তেকাল

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৬:২১:০৩ অপরাহ্ণ
Sheikh Hasina
ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফু হামিদা খানম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি……….. রাজিউন)। আজ বুধবার ভোর সাড়ে ৫টায় রাজধানীর লালমাটিয়ায় নিজ বাসায় মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। মরহুমা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাতো বোন। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ফুফুর মৃত্যুর খবর শুনে তার মরদেহ দেখতে সকাল সাড়ে ১০টার দিকে লালমাটিয়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটান।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং জানিয়েছে, হামিদা খানম রানুর মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন। তিনি হামিদা খানমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

হামিদা খানম রানুর বাবা খান সাহেব শেখ মোশাররফ হোসেন বঙ্গবন্ধুর চাচা ছিলেন। তিনি পূর্ব পাকিস্তানের প্রাদেশিক আইন সভার সদস্য ছিলেন। এছাড়া হামিদা খানমের স্বামী প্রফেসর আইবুর রহমান শিকদার জগন্নাথ কলেজ ও গোপালগঞ্জের রামদিয়া কলেজের সাবেক শিক্ষক।

তাঁর একমাত্র ছেলে হামিদুর রহমান শিকদার বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক পরিচালক। মৃত্যুকালে হামিদা খানম এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরও পড়ুন: শেখ সেলিমকে সান্তনা দিলেন প্রধানমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়