শিরোনাম

প্রধানমন্ত্রীর সাথে বিজিএমইএ এর নবনির্বাচিত সভাপতি রুবানা হকের সাক্ষাৎ

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ৭, ২০১৯ ১০:০৭:৪৯ অপরাহ্ণ
ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আজ রবিবার বিকেলে বাংলাদেশ তৈরি পোষাক প্রস্তুত কারক ও রপ্তানি কারক সমিতির (বিজিএমইএ) সম্মিলিত ফোরাম থেকে বিপুল ভোটে নির্বাচিত সভাপতি রুবানা হক সাক্ষাৎ করেছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় বিজিএমইএ’র সম্মিলিত ফোরাম থেকে নির্বাচিত সভাপতি রুবানা হককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শেখ হাসিনা তৈরি পোষাক খাতের শীর্ষ সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচনে জয়লাভ করায় রুবানা হকের প্যানেলকে অভিনন্দন জানান। এ সময় প্রধানমন্ত্রী তার নেতৃত্বে দেশের তৈরি পোষাক শিল্পের উন্নয়ন এবং বিজিএমইএ’র চলমান সফলতা অব্যাহত থাকার আশাবাদ ব্যক্ত করেন বলে প্রেস সচিব জানান।

মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক শনিবার সম্মিলিতি ফোরামের প্যানেল থেকে মোট ৩৫টি পদেই জয় লাভের মধ্যদিয়ে বিজিএমইএ’র প্রথম নারী সভাপতি নির্বাচিত হয়েছেন।

তিনি আগামী ২০ এপ্রিল সমিতির দায়িত্ব গ্রহণ করবেন। ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের স্ত্রী রুবানাই হচ্ছেন সংগঠনটির প্রথম নারী সভাপতি। গার্মেন্ট ব্যবসায়ী আনিসুল হকও এক সময় বিজিএমইএর সভাপতি ছিলেন।

আরও পড়ুন: শিল্প মেলায় সেরা হাই-টেক প্রতিষ্ঠানের পুরস্কার পেলো ওয়ালটন

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়