প্রশিক্ষণরত আনসারের ঝুলন্ত লাশ উদ্ধার

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জুন ১২, ২০১৯ ৮:৪৩:১০ অপরাহ্ণ

মো.শহিদুল ইসলাম: গাজীপুর সফিপুর আনসার একাডেমি থেকে আজ বুধবার (১২ জুন) সকালে প্রশিক্ষণরত এক আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম দীনবন্ধু বিশ্বাস (২৪)। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার নন্দীগ্রাম এর বিমল কুমার বিশ্বাসের ছেলে। দীনবন্ধু আনসার একাডেমিতে মৌলিক প্রশিক্ষণরত ছিলেন।

পুলিশ ও আনসার একাডেমি সূত্রে জানা যায় দীনবন্ধু বিশ্বাস গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমিতে ৭০ দিনের মৌলিক প্রশিক্ষণে অংশ নেন। বুধবার তার মৌলিক প্রশিক্ষণের ছিল ৫৯তম দিন।

চলমান বার্তার অন্যান্য খবর>>

বাজেট ঘোষণার আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অর্থমন্ত্রী

যে কোন সময় গ্রেফতার ওসি মোয়াজ্জেম : স্বরাষ্ট্রমন্ত্রী

নুসরাতের মতো জান্নাতি হত্যার বিচারও দ্রুততার সাথে করা হোক

জান্নাতিকে পুড়িয়ে হত্যার দুই মাস পরও দেয়া হয়নি তদন্ত প্রতিবেদন, আতঙ্কে পরিবার

ওইদিন ভোরে আনসার একাডেমিতে প্রশিক্ষণকালে নাস্তা বিরতি দেওয়া হয়। এসময় তিনি ৬নম্বর ব্যারাকের দ্বিতীয় তলার পুর্বপাশের ১নম্বর টয়লেটে যান। এরপর তিনি আর ফিরে আসে নাই। পরে তাকে খোঁজাখুঁজি করে বাথরুমের সেনেটারি পাইপের সঙ্গে গলায় রশি লাগানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কর্তৃপক্ষকে খবর দেন।কর্তৃপক্ষ খবর পেয়ে ঘটনা স্থানে গিয়ে ঝুলান্ত লাশ দেখতে পান। পরে কালিয়াকৈর থানায় খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

পরে ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে এমন ঘটনা ঘটিছে, তা এখনো জানা যায়নি। কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন :আরো ২২টি পণ্য বাজার থেকে প্রত্যাহারের নির্দেশ

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়