প্রিয়াঙ্কার পর এবার আলিয়া!

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ১৪, ২০১৯ ৫:৩০:২৯ অপরাহ্ণ
Aliya Vat

অনলাইন বিনোদন ডেস্ক:
হিন্দি চলচ্চিত্রে অন্যতম সফল অভিনেত্রী আলিয়া ভাট। ক্যারিয়ার মাত্র সাত বছরের হলেও এরই মধ্যে সমালোচকদের প্রশংসা পেয়েছে বেশ কয়েকটি ছবি। বাণিজ্যিকভাবেও সফল হয়েছে। ‘গাল্লি বয়’, ‘রাজি’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘উড়তা পাঞ্জাব’ ও ‘হাইওয়ে’ দিয়ে নিজের জাত চিনিয়েছেন। বলিউডে নিজের আসন পাকা করার পর এবার এই অভিনেত্রীর চোখ হলিউডের দিকে।

হলিউড সিনেমায় কাজের আগ্রহের ব্যাপারে জানতে চাওয়া হলে সম্প্রতি আলিয়া ভাট বলেছেন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তিনিও কাজ করতে চান।

এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমা দিয়ে খুব শিগগিরই তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন ২৬ বছর বয়সী আলিয়া ভাট। বললেন, নতুন ইন্ডাস্ট্রিতে ঢোকা কঠিন কাজ।

‘আশা করি, কোনোদিন হলিউডে কাজ করতে যেতে পারব। এটি সম্পূর্ণ নতুন শিল্পে প্রবেশের মতো এবং তা মোটেও সহজ নয়। হাতে আরো কিছুটা সময় নিয়ে আমাকে কাজ করতে হবে,’ বলেন আলিয়া।

আলিয়া ভাট এখন তাঁর আগামী সিনেমা ‘কলঙ্ক’-এর প্রচারে ব্যস্ত। তিনি তাঁর প্রেমিক রণবীর কাপুরের বিপরীতে ‘ব্রহ্মাস্ত্র’-এও কাজ করছেন। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ ছবিতে সলমান খানের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাঁকে।

২০১৮ সাল ছিল আলিয়ার সাফল্যের বছর। বক্স অফিসে ‘রাজি’ ব্লকবাস্টার হয়েছিল। প্রশংসা পেয়েছিল সমালোচকদেরও। বিশ্লেষকরা বলছেন, চ্যালেঞ্জিং ভূমিকায় অভিনয় করতে পছন্দ এ অভিনেত্রীর।

‘যেসব চরিত্র আমার লাইনআপে আছে, সবগুলোই কঠিন ও চ্যালেঞ্জিং। সেগুলোতে সর্বোচ্চটা দিতে চাই। এটাই আমার ভিশন। আমার পছন্দ স্বভাবজাত। এটা ভেতর থেকেই আসে। যখন গল্পটা শুনি, পছন্দ হলেই করি,’ বলেন আলিয়া।

অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ ছবিতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। এ ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা ও আদিত্য রায় কাপুরকে। আগামী ১৭ এপ্রিল পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি

আরও পড়ুন: সালমান-ঐশ্বরিয়ার সত্যিকারের প্রেমের ছবি ভাইরাল

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়