ফলোয়ার কমে যাওয়ায় ভীত নয় ফারিয়া

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, অক্টোবর ১২, ২০২২ ৬:৫০:১৪ অপরাহ্ণ
শবনম ফারিয়া

চলমান বার্তা ডেস্ক:
দর্শক নন্দিত মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। নিপুন অভিনয়ের মাধ্যমে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন বহু আগেই। আবার নানা সময়ে ব্যক্তিগত সম্পর্ক ও নানা বিরুপ মন্তব্যের কারণে বির্তকের মুখোমুখিও হয়েছেন তিনি।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে ভালোবেসে বিয়ে করেছিলেন। হারুনুর রশীদ অপুর সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। ধুমধাম করে বিয়ে করলেও সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা নিজেদের ভিন্ন পথ বেছে নেন, মানে বিচ্ছেদ।

তবে বর্তমানে অভিনয়ে খুব বেশি একটা নিয়মিত না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি।

এদিকে হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যবহারকারীর ফলোয়ার সংখ্যা কমে যায়। খোদ ফেসবুকের প্রতিষ্ঠাতা ও মেটার প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গের ফলোয়ারের সংখ্যাও কমেছে ব্যাপক হারে। যদিও পরবর্তীতে তা ঠিক হয়ে গেছে। কিন্তু এরমধ্যেই বাংলাদেশি অনেক তারকা অনেকটা মজার ছলেই পোস্ট দিয়েছেন।

এ প্রসঙ্গে বুধবার (১২ অক্টোবর) শবনম ফারিয়া পোস্ট দিয়েছেন। তিনি লেখেন, “যেই মানুষের জন্য জীবন আত্না সব বাজি রেখেছিলাম, বন্ধু বান্ধব, ক্যারিয়ার সব ভুলে গিয়েছিলাম, সেই হারিয়ে গেছে। কবে হারিয়েছে, কিভাবে হারিয়েছে, কোথায় হারিয়েছে সেইটাও জানি না।”

তিনি আরও লেখেন, “আর তোমরা আমাকে ম্যাসেজ দাও আমার নাকি ফলোয়ার হারিয়ে গেছে। আমি অনেক কিছু হারিয়ে, চোখ মুছে ক্যামেরার সামনে হাসি দিয়ে ছবি তুলে, ফালতু কথা বার্তা লিখে সেই ছবি ফেসবুকে পোস্ট দেয়া মানুষ, আমায় আর ফলোয়ার হারানোর ভয় দেখিয়ে কোন লাভ নেই।”

আরও পড়ুন :অভিনেত্রী না হলে কী হতেন অপু বিশ্বাস?

জনপ্রিয়