ফাইনাল জিতে দারুণ উচ্ছ্বসিত মাশরাফি

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মে ১৮, ২০১৯ ১২:২৯:০০ অপরাহ্ণ
Masrafi
সংবাদ সম্মেলনে মাশরাফি বিন মুর্তজা

অনলাইন ডেস্ক: ফাইনাল জিতে দারুণ উচ্ছ্বসিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ফাইনাল জয়ের কৃতিত্ব দলের সব সদস্যকে দিয়েছেন তিনি। একই সঙ্গে বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ জয়ে পুরো দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে বলে জানান টাইগার অধিনায়ক।

ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণীতে মাশরাফি বলেন, অসাধারণ এক অনুভূতি। কেবল শুরু হল, আশা করি ধারাবাহিকতা বজায় থাকবে। দীর্ঘদিন ধরে আমরা জিততে পারিনি। ৬ বার ফাইনালে গিয়ে হেরেছি। সপ্তমবার এসে সফল হলাম। এটা দারুণ দলীয় প্রচেষ্টা।’

তিনি আরও বলেন, ‘উইকেট ব্যাটিংয়ের জন্য বেশ ভালো ছিল, আমরা বোলিং করার সময়ই বুঝতে পেরেছিলাম। সৌম্য ও তামিম ভালো শুরু এনে দিয়েছিল। ম্যাচ জয়ের ভিত্তি তারাই গড়ে দিয়েছিল। মাঝখানে মুশফিক বেশ ভালো ব্যাট করেছে। মোসাদ্দেক ও রিয়াদ দারুণভাবে শেষ করেছে।’

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট উইন্ডিজ ম্যাচে বৃষ্টি আইনে ২৪ ওভারে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ছিল ২১০ রানের। জবাবে ব্যাট করতে নেমে ২২.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বাংলাদেশ দল।

এই জয়ের ফলে দীর্ঘ ১০ বছরের আক্ষেপ ঘুচিয়ে প্রথমবারের মতো কোনও টুর্নামেন্টের শিরোপা জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ।

ফাইনাল ম্যাচের এমন ব্যাটিং থেকে শিক্ষা নিয়ে বিশ্বকাপেও কাজে লাগাতে চান জানিয়ে মাশরাফি বলেন, ‘অবশ্যই বিশ্বকাপ আরও বেশি চ্যালেঞ্জিং হবে। সেখানে উইকেট আরও ফ্ল্যাট থাকবে। বোলারদের জন্য অনেক চ্যালেঞ্জ অপেক্ষা করছে। আজকের ম্যাচ আমাদের বড় লক্ষ্য তাড়া করায় আত্মবিশ্বাস দেবে, বিশেষ করে এমন কোনো ম্যাচে যখন পরে ব্যাট করতে হবে।

আরও পড়ুন :

অসাধারণ খেলে ত্রিদেশীয় ক্রিকেটের শিরোপ জিতলো বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়