বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ১০, ২০২২ ১:৪৩:৪০ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
বগুড়ার শাজাহানপুর ও দুপচাঁচিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছে আরও চার জন।

এর মধ্যে শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের তিনপুকুর এলাকায় গতকাল শনিবার রাত পৌনে ৯টার দিকে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ ছাড়া দুপচাঁচিয়ার থানা বাসস্ট্যান্ড এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়কে আজ রোববার সকাল ৭টার দিকে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে অপর দুজন নিহত হন।

শাজাহানপুরের দুর্ঘটনা নিয়ে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, আহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

থানার উপপরিদর্শক (এসআই) শামীম হোসেন জানান, শাজাহানপুর উপজেলার মাদলা থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা গাবতলী উপজেলার বাগবাড়ীর দিকে যাচ্ছিল। পথে তিনপুকুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে দুই শিশু ও এক নারীসহ ছয় জন আহত হয়। আহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এক নারীসহ দুজন মারা যান। তাঁদের পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে, দুপচাঁচিয়ার দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের মধ্যে রয়েছেন বগুড়া শহরের খান্দার স্টেডিয়াম গেট এলাকার মৃত শাহাদাত হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন পলাশ (৪৮) ও সিরাজগঞ্জ সদর উপজেলার আলোবাদিয়া গ্রামের মৃত গাজী আবু সাঈদ শেখের ছেলে শোয়েব মাহামুদ (৪২)। তাঁরা একে-অপরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন বলে জানা গেছে। তাঁদের মধ্যে পলাশ বগুড়ায় এলজিডি অফিসে ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট এবং শোয়েব শহরের রানার প্লাজায় ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতেন। দুপচাঁচিয়া থানার উপপরিদর্শক (এসআই) নাসির এসব তথ্য নিশ্চিত করেছেন।

এসআই নাসির জানান, বগুড়ায় এলজিডি অফিসে কাজ করা পলাশ সম্প্রতি নওগাঁর পোরশা উপজেলায় বদলি হন। অফিসের কাজের জন্য আজ রোববার সকালে পলাশ ও শোয়েব দুই বন্ধু মিলে মোটরসাইকেলে করে পোরশার উদ্দেশে বের হন। পথে দুপচাঁচিয়া থানা বাসট্যান্ড এলাকায় বিপরীতগামী পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শোয়েব নিহত হন। পরে আহত পলাশকে স্থানীয়রা দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই নাসির আরও জানান, পণ্যবাহী ট্রাকটি দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। এ ছাড়া দুজনের লাশ দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। সুত্র: এনটিভি।

আরো পড়ুন : রায়গঞ্জ বিনামূল্যে উফসি ধান বীজ ও সার বিতরণ

জনপ্রিয়