বরযাত্রীর পরিবর্তে এবার কনেযাত্রী নিয়ে গেলেন বরকে বিয়ে করতে (ভিডিও)

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ১০:২৮:৩৩ অপরাহ্ণ
Brightgrom

অনলাইন ডেস্ক
সময়ের সাথে অনেক কিছুই বদরে যায়। তাইতো এবার কনে গেলে যাত্রী নিয়ে বরকে বিয়ে করতে। আর এমন ঘটনাই ঘটালেন ভারতের মধ্যপ্রদেশের সাতনার এক তরুণী।

ঢাক-ঢোল পিটিয়ে, ঢোলের তালে তালে গাড়ির বনেটে বসে নেচে বরের বাড়িতে গিয়ে বিয়ে করলেন ওই তরুণী। ঘটনাটি গত ১৯ এপ্রিলের।
জানা গেছে, পাত্রীর নাম গরিমা গুপ্ত। গরিমা বাড়ির ছোট মেয়ে। তাই তার বিয়েতে বিশেষ কিছু ব্যবস্থা করতেই প্রথা ভেঙে তিনি নিজেই বরের বাড়িতে যাচ্ছেন বিয়ে করতে, কন্যাযাত্রী নিয়ে।

আত্মীয়স্বজন নিয়ে বিয়ে করতে যাওয়ার সেই দৃশ্য ভিডিও ধারণ করে সামাজিক মাধ্যমে প্রকাশ করতেই শুরু হয় হইচই। অল্প সময়ের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ফুল দিয়ে সজ্জিত একটি জিপ। সেই জিপের পিছনে বসে আছেন কনের বান্ধবী ও বোনেরা। আর কনে বসে আছেন জিপের বনেটে। সানগ্লাস চোখে জিপের বনেটে বসেই সামনে বাজা ঢোলের তালে কোমর দোলাচ্ছেন গরিমা। জিপের নীচে নাচছেন কনের আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবরা। এ ভাবেই গ্র্যান্ড এন্ট্রি নিয়ে বিয়ে করতে যাচ্ছেন গরিমা।

बोनट पर सवार होकर बारात लेकर आई दिलवाली दुल्हनिया

बोनट पर सवार होकर बारात लेकर आई दिलवाली दुल्हनियासतना। कुछ अलग और पूरी जिंदगी याद को संजोकर रखने की तमन्ना में शहर की एक लडकी ने वह कर दिया जो विंध्य के लिए अचंभा हो गया। अब तक टिकटॉक पर वीडियो को देखते आ रहे शहर के लोगों के लिए यह वीडियो भी किसी फिल्मी सीन से कम नहीं है।

Posted by Satna patrika on Saturday, April 20, 2019

আরও পড়ুন: ঘুম নিয়ে যে সব প্রচলিত ধারণা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়