বলিউড সুপারস্টার আমিরকন্যার রোমান্স ফাঁস

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯ ৭:৩১:০৫ অপরাহ্ণ
অন্তরঙ্গ মুহূর্তে আমির কন্যা ইরা ও সংগীতশিল্পী মিশাল

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খানের রোমান্স ফাঁস হয়ে গেছে। দীর্ঘদিন ধরে সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে তাঁর অন্তরঙ্গ ছবি সামাজিক মাধ্যমে ঘুরছিল। আর সম্পর্কের বিষয়টি নিজেই স্বীকার করলেন ইরা।

প্রেমের গুঞ্জনে এর আগে বহুবার শিরোনাম হয়েছেন ইরা খান। নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে গেছেন প্রেমিকের সঙ্গে ভ্রমণের ছবি। যদিও মুখ খোলেননি। এবার এই তারকা-সন্তান সব জল্পনার অবসান করলেন। নিশ্চিত করলেন, মিশাল কিরপালানির সঙ্গেই প্রেম চলছে তাঁর।

সম্প্রতি, ইনস্টাগ্রামের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলেন ইরা। আমিরকন্যাকে অনেকেই প্রশ্ন করেন, তিনি কি কারোর সঙ্গে প্রেম করছেন? উত্তরে প্রেমিক মিশাল কিরপালানির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন ইরা খান। যেটা তিনি মিশালকে ট্যাগও করেন।

চলমান বার্তার অন্যান্য খবর>>

স্মার্টফোন সহ যেসব পণ্যের দাম বাড়বে

অর্থমন্ত্রীর অসমাপ্ত বাজেট বক্তৃতা দিলেন প্রধানমন্ত্রী

২০১৯-২০ অর্থবছরের বাজেট পেশ

ডায়াবেটিস প্রতিরোধের নতুন ওষুধ আবিস্কার

ইরা খানের ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলেই দেখা যায়, মিশালের সঙ্গে নিজের অসংখ্য সময় কাটানোর ছবি পোস্ট করেছেন আমির-রিনার কন্যা। কিছুদিন আগে ক্যালিফোর্নিয়াতে ছুটি কাটাতেও গিয়েছিলেন ইরা ও মিশাল। বসন্তকালীন ছুটির সেই সমস্ত ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছিলেন, ‘আশা করি, তোমার বসন্তদিনের ছুটি ছিল রৌদ্রকরোজ্জ্বল আর হাসিমাখা।’

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে আমির খান বলেছিলেন, তাঁর মেয়ে সিনেমা বানাতে আগ্রহী। তবে ইরা ঠিক কবে বলিউডে পা রাখবেন, তা অবশ্য জানা যায়নি। সূত্র : ইন্ডিয়া টিভি

আরও পড়ুন :রণবীরকে ব্যাট দিয়ে পেটালেন দীপিকা

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়