বাংলাদেশকে যা বললেন সৌরভ

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জুন ৯, ২০১৯ ৯:৫৩:৪১ অপরাহ্ণ
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক
দেশের জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে ভারতের সাবেক সফল এই অধিনায়ক বলেন, ‘বাংলাদেশের আশা আছে। তবে বোলিংটা ভালো করতে হবে। বিশেষ করে পেস আক্রমণ। এই কন্ডিশনে বোলিং অনেক গুরুত্বপূর্ণ। বাংলাদেশের শেষ চারে যাওয়ার সম্ভাবনা নিশ্চয়ই দেখি। কিন্তু বড় দলকে তো হারাতে হবে।’

দক্ষিণ আফ্রিকার মতো বড় দলকে হারিয়ে এবারের বিশ্বকাপ শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু পরের দুই ম্যাচ টানা হারে ধাক্কা খেয়েছে টাইগাররা। যদিও এখনই স্বপ্ন শেষ হয়ে যায়নি। তবে সেমিফাইনালে উঠতে কঠিন সমীকরণ দাঁড়িয়ে গেছে মাশরাফি বাহিনীর সামনে। সামনের ৬ ম্যাচের পাঁচটিই জিততে হবে তাদের। যা বড় কঠিন হলেও একেবারে নিরাশ করছেন না সৌরভ গাঙ্গুলি।

চলমান বার্তার অন্যান্য খবর >>

নরসিংদীতে ছাত্রলীগের হামলায় ৫ পুলিশ আহত, গ্রেপ্তার ৬

কোথাও লেখা নেই মানুষ খুন করে বেহেশতে যাওয়া যাবে: প্রধানমন্ত্রী

গতকাল টস জিতে ইংলিশদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান মাশরাফি। পরে টাইগার বোলারদের ওপর তাণ্ডব চালিয়ে ৩৮৬ রানের পাহাড় গড়ে মরগান বাহিনী। যা নিয়ে অনেক কথা হচ্ছে। কেউ কেউ বলছেন, বাংলাদেশ আগে ব্যাটিং করলে অন্যরকম প্রেক্ষপট তৈরি হতে পারতো।

এ বিষয়ে সৌরভের অভিমত, গত দু’দিন ধরে বৃষ্টি হয়েছে। বাতাস ছিল, উইকেটে ঘাস ছিল। কিন্তু কিছুই কাজে লাগাতে পারেনি বোলাররা। এই উইকেটে সঠিক সিদ্ধান্তই নিয়েছে মাশরাফি। কিন্তু ভালো বোলিং তো করতে হবে।

আরও পড়ুন :

বিয়ে করলেন সংগীত শিল্পী সালমার সাবেক স্বামী শিবলী সাদিক এমপি

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়